Our Sherpur

গুড়ের সন্দেশের প্রশংসা : Arjena Hoque Shebaty

গুড়ের সন্দেশের প্রশংসা

গতকাল রিভিউ দেয়ার দিন ছিল, আমি আজকে দিচ্ছি। খাবার হলো খুবই সেনসেটিভ জিনিস। যাকে পরম যত্ন করে রান্না করতে হয়, আবার আলতো করে খেতে ও হয়, খুব বেশি মজার এবং ভাল লাগার হলেতো কথাই নেই, খুব যত্নসহকারে রান্না করে এবং সুন্দর পরিবেশনের মাধ্যমে খাবারের সৌন্দর্য প্রকাশ পায়।

Products list of Our Sherpur
শেরপুর জেলার যেসব পণ্য আওয়ার শেরপুর এ পাওয়া যায়।

মিষ্টি পছন্দ করে না এমন মানুষ খুব কম, বাচ্চা থেকে বয়স্ক সবার প্রিয় খাবার। আভার বাবার খুব পছন্দ মিষ্টি। Md Daloare Hossain ভাইয়ের তুলশীমালা চালের ভক্ত আমার পারিবারের সবাই। তারপর মন্ডার সাথে বেশ সখ্যতা গড়ে উঠেছে আমার পরিবারে বিশেষ করে আমার শাশুড়ীর, উনার ডায়বেটিক বাড়েনি মন্ডা খেয়ে। তাই উনার বেশ পছন্দ।

মন্ডা হতে পারে বাবা-মার সারপ্রাইজ গিফট

কিছুদিন আগে UIU তে job festival এ our Sherpur এ স্টল ছিল এবং সেখানে আভার বাবা গুড়ের সন্দেশ দেখে মহা খুশি। এবং দেলোয়ার ভাইকে রিকুয়েষ্ট করে যে স্টল থেকে কিনে নিতে চাই, যদিও সে দুদিন বিক্রির কোন সিস্টেম ছিল না, প্রচারের ইচ্ছে ছিল মুলত। কিন্তু ক্রেতা হলেন লক্ষী তাই দেলোয়ার ভাই ব্যাবস্থা করেন এবং আমাদের চাচার বাসায় নিয়ে যায়, আভার বাবার ইচ্ছে চাচা চাচিকে খাওয়ানোর, সেদিন সবাই এই গুড়ের সন্দেশের প্রশংসায় পঞ্চমুখ। আমার চাচি বলেছেন পরাণ (আভার বাবার নিক নেম) আমাদের মজার সন্দেশ চাওয়ালো। আমার খুবই ভাল লাগছিল এসব শুনে। ধন্যবাদ দেললোয়ার ভাই। আপনার জন্য শুভ কামনা রইলো।

শেরপুরের মন্ডা
মন্ডা পেয়ে উচ্ছ্বসিত

পোস্ট সূত্র: টেস্টবিডি

1 thought on “গুড়ের সন্দেশের প্রশংসা : Arjena Hoque Shebaty”

Leave a Reply

Scroll to Top