Our Sherpur

Masuda Aktar Bithy : সবাইকে তুলশীমালার কথা বলি

Masuda Aktar Bithy

জামালপুর জেলার মেলান্দহ উপজেলার একটি গ্রামে বাস করেন মাসুদা বিথী আপু। প্রযুক্তির প্রতি তার প্রচুর আগ্রহ রয়েছে। তাই ক্যারিয়ারও গড়তে চান প্রযুক্তি নির্ভর। ইন্টারনেটের ধীরগতির আটকাতে পারেনি তার পথচলা। গ্রামে বসেই নিজের প্রয়োজন অনুযায়ী দেশি পণ্যের উদ্যোক্তাদের থেকে পণ্য কেনাকাটা করেন ই-কমার্সে। সেই সূত্রে বার বার ক্রেতা হয়েছেন আমাদেরও। তিনি যেহেতু বার বার ক্রেতা হয়েছেন তাই আওয়ার শেরপুর এর সাথে কেনাকাটার অভিজ্ঞতা জানতে ভার্চুয়ালি আলাপ হয় আপুর সাথে। প্রশ্ন করে উত্তর নিয়েছি আমি মোঃ দেলোয়ার হোসেন

Masuda Aktar Bithy
Pic : Masuda Aktar Bithy

প্রযুক্তি বিষয়ক পড়ালেখার গ্রুপ ডিএসবি (ডিজিটাল স্কিলস ফর বাংলাদেশ) থেকে আপনাকে (দেলোয়ার ভাই) চিনেছি। পরে উই (উইমেন এন্ড ই-কমার্স ফোরাম) তে কয়েক দিন তুলশীমালা চালের কাস্টমার রিভিউ দেখেছি। এরপর ই অর্ডার দেওয়ার আগ্রহ প্রকাশ করেছি।

অর্ডার হ্যান্ডেলিং খুব ই ভালো লাগে আমার। আওয়ার শেরপুর পেজে এ নক করলেই প্রয়োজনীয় সব প্রশ্নের উত্তর আসে সাথে সাথে। সাধারণ প্রশ্ন গুলো জানার জন্য কাস্টমারকে কিছু লিখতে হয়না, শুধু ক্লিক করলেই হয়। বিষয় টি ভালো লেগেছে আমার।

আরও পড়ুন : তুলশীমালা চালের কাস্টমার রিভিউ

আমাদের কাস্টমার সার্ভিস কেমন? এ প্রশ্নের জবাবে মাসুদা বিথী আপু বলেন, কাস্টমার সার্ভিস অবশ্যই ভালো। যেহেতু আমি তিনবার অর্ডার করেছি আপনাদের স্টকে চাল না থাকায় শুধুমাত্র একবার সঠিক সময়ে ডেলিভারি পাইনি। আপনাদের প্রতি আমার পরামর্শ থাকবে, যদি সঠিক সময়ে ডেলিভারি না দিতে পারেন প্রোডাক্ট ডেলিভারির বিলম্ব হওয়ার কারণ জানিয়ে কাস্টমার নক দেওয়ার আগেই আপনি জানিয়ে দিবেন। তুলশীমালা চাল অনেক ভালো, এখন এটি আমার খুব পছন্দের চাল।

বার বার আমাদের ক্রেতা হওয়ার কারণে জানতে চাইলে বিথী আপু বলেন, আমি এই চালের গুনগত মান সম্পর্কে জানি। মজাদার আর শরীরের জন্যও ভালো তাই আমি বার বার রিপিট কাস্টমার হয়েছি। তিনি গল্পে গল্পে আরও বলেন, আমি যেদিন প্রথম তুলশীমালা চালের বিরিয়ানি রান্না করি পাশের রুম থেকে ছেলে এসে বলছিলো,আম্মু কি রান্না করো? পুরো ঘর টা ঘ্রানে ভরে গিয়েছিলো। আর খুব মজা করে খেয়েছে পরিবারের সবাই।

আরও পড়ুন : আওয়ার শেরপুর কাস্টমার সাক্ষাৎকার

আমার পার্শ্ববর্তী জেলা শেরপুরে উৎপাদিত তুলশীমালা চাল দিয়ে শেরপুর জেলার ব্র্যান্ডিং হউক এমন টাই চাই। ফেসবুক ও গুগলের বিভিন্ন পোস্ট থেকে তুলশীমালা চালের পুষ্টিগুণ সম্পর্কে জেনেছি। এই চাল দিয়ে নানারকম মজাদার আইটেম রান্না করা যায়। তাই আমি (Masuda Aktar Bithy) আমার পরিচিত সবাই কে তুলশীমালা চালের কথা বলি।

Leave a Reply

Scroll to Top