Our Sherpur

মিষ্টিটা খুব ভালো লেগেছে

মিষ্টিটা খুব ভালো লেগেছে

“এই মিষ্টির কথা যদি বলতে হয় তাহলে চলে যেতে হবে গত বছরের UIU এর job fair এ। কাকলী আপুর স্টলে গিয়েছিলাম। আপুর আন্তরিকতার কথা আলাদা করে বলার কিছু নেই। চলে আসার সময় আপু আমার মাকে আর আমাকে দুটো মিষ্টি দিয়েছিল। একটা দুজনে ওখানে খেয়েছিলাম আর একটা নিয়ে এসেছিলাম। মিষ্টিটা খুব ভালো লেগেছে। ওটা মন্ডা ছিল সেটা জানতাম না। তবে নামটা ভালো লেগেছিল ‘অনুরাধা’।

Products list of Our Sherpur
শেরপুর জেলার যেসব পণ্য আওয়ার শেরপুর এ পাওয়া যায়।

বছর কেটে গেল। হঠাৎ সেই অনুরাধাকে দেখতে পেলাম দেলোয়ার ভাইয়ের উদ্যোগে। একটা ওয়েভে মন্ডা আর গুড়ের সন্দেশের অর্ডার কনফার্ম করলাম। কিন্তু গুড় না থাকায় সন্দেশের অর্ডার ক্যান্সেল করে শুধু মন্ডা দিতে বলি ভাইকে। বিভিন্ন কারণে পার্সেল দেয়া সম্ভব হচ্ছিল না। একজন হোমমেড ফুডের উদ্যোক্তা হিসেবে আমি খুব ভালোভাবে বুঝি ডেলিভারী সার্ভিস নিয়ে কত সমস্যা হয়। তাই অপেক্ষা করা ছাড়া আর কোন উপায় ছিল না।

মিষ্টিটা খুব ভালো লেগেছে। ওটা মন্ডা ছিল সেটা জানতাম না। তবে নামটা ভালো লেগেছিল ‘অনুরাধা’।

চিত্রা ভদ্র। স্বত্বাধিকারী: নাড়ু ঘর

সেই অপেক্ষার অবসান ঘটিয়ে দেলোয়ার ভাই বৃহস্পতিবার নিজে এসে এই অচেনা জায়গায় পার্সেল দিয়ে যায়। ভাইয়ের হাতে যথারীতি বই ছিল যা আরিফা মডেলের একটি অতি পরিচিত চিত্র। খুব ভালো লাগল। কিন্তু কথা এখানেই শেষ নয়।

অনুরাধা
অনুরাধা মিষ্টান্ন ভান্ডার

এতো অর্ডার কমপ্লিট করতে বেশ কিছু সময় দেরি হয়েছে বলে উপহার হিসেবে দেলোয়ার ভাই আধা কেজি মন্ডা বেশি দেন। পার্সেল নেয়ার সময়ই আমার কেমন যেন লেগেছিল। কিন্তু উনি আমাকে কিছুই বলেননি। সন্ধ্যার পর আমাকে জানান, আর বলেন তিনি বুঝতে পেরেছিলেন যে আমি বুঝতে পেরেছি কিন্তু রাস্তায় কথা বাড়বে দেখে তিনি আর কিছু বলেননি।

এরপর আর কি বলব বুঝতে পারছিলাম না। দেলোয়ার ভাই নিজে এসে দিয়ে গেছেন, তার উপর আমার পরিবারের জন্য এই উপহার। একজন ক্রেতা হিসেবে আমি খুব সম্মানিত বোধ করেছি।

দেলোয়ার ভাই আপনাকে অনেক ধন্যবাদ। বাসার সবার খুব ভালো লেগেছে। আপনি এভাবেই এগিয়ে যান। আপনার উদ্যোগের জন্য অনেক অনেক শুভকামনা।”

পোস্ট সূত্র: টেস্টবিডি

Leave a Reply

Scroll to Top