Our Sherpur

তুলশীমালা চাল ও মন্ডার প্রশংসা

তুলশীমালা চাল ও মন্ডার প্রশংসা

আপু একদম শুরুর দিক থেকে আমাদের কাস্টমার। তুলশীমালা চাল দিয়ে শুরু হলেও মন্ডার ক্রেতাও হয়েছেন একাধিকবার। আপু আমাদের প্রোডাক্ট শুধু নিজে ব্যবহার করেন তাই নয়। দেশের বিভিন্ন প্রান্তে থাকা নিজের (আলিয়া’স কালেকশন) কাস্টমারদেরও উপহার দেন আমাদের পণ্য। আপু বার বার আমাদের কাস্টমার হওয়ায় কয়েক টি প্রশ্ন করেছি। আপুর উত্তরগুলো হুবহু নিচে তুলে ধর‌লাম-

তুলশীমালা চাল ও মন্ডার প্রশংসা
তুলশীমালা চাল ও মন্ডার প্রশংসা

গতবছর উই তে জয়েন হওয়ার পর আপনাকে চিনি। এরপর পেলাম ডিএসবিতে। আর আপনার থেকে পেলাম তুলশীমালা চাল ও মন্ডা। আপনাদের অর্ডার সিস্টেম আমার পছন্দ। আপনারা অনেক আপডেট।

Jenish Farzana Tania
জেনিস ফারজানা তানিয়া স্বত্বাধিকারী, আলিয়া’স কালেকশন

প্রোডাক্ট কোয়ালিটির কথা বলতে হলে যেটা বলতে হবে তা হলো- আমি তুলশীমালা চাল ব্যবহারের পরে (হটাৎ বিশেষ প্রয়োজন ছাড়া) কোন চাল ব্যবহার করি না। এ চালটা দিয়ে যে কোন খাবার রান্না করে আমি বেশ স্বচ্ছন্দ লাভ করি। আগে বাজারের কেনা চালগুলো এক এক প্যাকেট এক এক ধরনের হতো। কোনটা পানি বেশি লাগতো, কোনটা কম। সুতরাং স্বাভাবিক নিয়মে খুব সমস্যা। কখনো পোলাও নরম আবার কখনও শক্ত। এখন এসব চিন্তা আমার নাই।

আপনাদের কাস্টমার সার্ভিস ভালো। আমার তেমন কোন সমস্যা হয় নি। শুধু লাস্ট দিন ঢাকার ডেলিভারি টা ছাড়া। ডেলিভারি ম্যানের আমাকে ফোন দিয়ে কথা বলা উচিত ছিল। সে আমার সাথে কথা না বলে নিচে রেখে গিয়েছিলো দারোয়ানের কাছে এটা বলে যে, যারটা সে এসে নিয়ে যাবে। কিন্তু আপনি না বললে আমি তো জানতামই না আমার কুরিয়ার এসেছে। আর এগুলো হতে পারে অনেক ডেলিভারি ম্যান দুষ্ট থাকে ভাই। এজন্য ই বললাম।

Tulshimala Khichuri
Tulshimala Khichuri cooked by Jenish Farzana Tania

আপনাদের সাথে আমার বিরক্তকর তেমন কোন অভিজ্ঞতা হয়নি। আপনার প্রোডাক্ট কোয়ালিটি এবং সার্ভিস বেস্ট। সবচেয়ে বড় কথা একটা ভালো পরিচিতি, একটা ভালো রিলেশন।

আপনার প্রোডাক্ট আমি প্রথম নিয়েছিলাম গতবছর। তখন আমি কিশোরগঞ্জে ডাকবাংলো তে থাকি। তখন শুরু হলো প্যানডামিক সিসুয়েশন। সব গৃহবন্দী। মেয়ের বাবার ট্রান্সফার হলো কিশোরগঞ্জে। আমরা মা মেয়েও দু’মাস তখন সাথে বাংলোতেই থাকতাম। বাংলোতে আমি মাঝে মাঝে নিজে রান্না করতাম তুলশীমালা চাল দিয়ে। আপনার চালের সাথে বিশেষ আইটেমে ঐ পরিস্থিতিতে একটা আউটিং আউটিং ফিল আনার চেষ্টা করতাম আমরা মেয়েটার মনে আনন্দ দিতে।

আমার পরিবার আপনাদের প্রোডাক্টে খুশি। আমার মেয়ে এবং তার বাবাও প্রশংসা করে আপনার চাল ও মন্ডা।

আমি যাযাবর মানুষ। এক এক জেলায় ২-৩ বছর থাকি। চাল তো সব জায়গায়ই যাবে। আমি আপনাদের চাল, মন্ডা, সহ আপকামিং সব প্রোডাক্ট দেশের সব জায়গায় পেতে চাই।

সকল কাস্টমার সাক্ষাৎকার এখানে

Leave a Reply

Scroll to Top