Our Sherpur

মেয়ে খুব মজা করে খাচ্ছে মন্ডা – Anjum Zaman

মেয়ে খুব মজা করে খাচ্ছে

আঞ্জুম জামান : ‘আজকে রিভিউ দিতে এসেছি। এতোদিন যে মন্ডার সুনাম শুনছি আজ আমি সেই বিখ্যাত শেরপুরের মন্ডার কাস্টমার হয়ে গেলাম।লাখোপতির হওয়ার পর কি বিশেষ কিছু কেনা যায় উই থেকে ভাবছিলাম। তখন ভাইয়ার মন্ডার কথা মাথায় আসে অনেকদিন ধরে নিবো নিবো ভাবছিলাম।
তো আর দেরি না করে অর্ডার করে ফেললাম। আশাকরি এতোক্ষনে সবাই বুঝতে পেরেছেন কার পণ্যের রিভিউ দিতে এসেছি। তিনি আর কেউ নন আমাদের সবার পরিচিত Md. Daloare Hossain ভাইয়া। যাকে আমি উইতে আসার পর থেকেই চিনি।

এক অডিও আড্ডায় Razib Ahmed স‍্যারের প্রশ্ন ছিলো এবারের ঈদে উই থেকে কে কি কিনছেন? সেখানে প্রায় ৯৫% মানুষ দেলোয়ার ভাই তুলশীমালা চালের কথা বলেছিলেন, যা আমার কানে এখনো বাজে। আর আমি রীতিমতো অবাক হয়েছিলাম। তখন থেকেই ভাইয়াকে চিনি। ভাইয়ার কাছে মন্ডার অর্ডার করি আর ভাইয়া সময়ের আগেই মন্ডা পাঠিয়ে দিয়েছেন। হাতে পাওয়ার পর মেয়ের মুখে যখন একটু দিলাম সে তখন বলে আমি সবগুলো খাবো।

মেয়ে খুব মজা করে খাচ্ছে মন্ডা
মেয়ে খুব মজা করে খাচ্ছে মন্ডা

মেয়ে খুব মজা করে খাচ্ছে মন্ডা যা দেখে মা হিসেবে আমার ভীষন আনন্দ হচ্ছে। আমিও খেলাম কি বলবো আলহামদুলিল্লাহ্ এতটা মজা ও ফ্রেশ মন্ডাগুলো খেতে। যা মূখে দেয়ার পর শুধু খেতেই ইচ্ছে করছে। উইয়ের কল‍্যাণে এভাবেই ঘরে বসেই খাঁটি ও ফ্রেশ পণ্য পাচ্ছি। ইনশাআল্লাহ ভাইয়ার তুলসীমালা চাল ও মন্ডার আবারো কাস্টমার হবো। ভাইয়ার ব‍্যবহারও অসাধারণ। দোয়া ও শুভকামনা রইল ভাইয়ার উদ্যোগের জন্য।’

সূত্র : ফেসবুক

Leave a Reply

Scroll to Top