Our Sherpur

উৎসব হোক তুলশীমালার আয়োজনে – Sharmin Islam Omi

শারমনি ইসলাম অমি : পেইজের বিষয়ে বলবো যথেষ্ট গোছানো, ই-কমার্স বিজনেসের জন্য পারফেক্ট পেইজ। ডেলিভারি প্রসেস বেশ আধুনিক। অর্ডার করার সাথে সাথে মেসেজ এবং মেইল আসে সেখানে সব ডিটেইলস দেয়া থাকে। দ্রুত সময়ে ডেলিভারি হাতে পেয়েছি। প্যাকেজিং টা চমৎকার, খুলে যাওয়ার ভয় নেই। ব্যাগটা খুব সুন্দর এবং পন্যের ব্র্যান্ডিং এর জন্য একদম পারফেক্ট।

প্রডাক্ট কোয়ালিটি নিয়ে আমি সন্তুষ্ট। তুলশীমালা চাল টা বেশ চমৎকার সুগন্ধ। খাওয়ার পর খু্ব লাইট ফিলিংস হয় আর হজমেও সমস্যা হয় না। মন্ডার স্বাদ একদম ফ্রেশ। খেতে বেশ সুস্বাদু। বাচ্চারা বেশ পছন্দ করে খায়। চালের ক্ষেত্রেও তাই বাচ্চাদের খুব পছন্দ বড়দের সাথে সাথে। পন্য নিয়ে সন্তুষ্ট বলেই আমি রিপিট ক্রেতা হয়েছি। মান অনেক ভালো।

শেরপুরের মন্ডা
শেরপুরের মন্ডা

বিজনেসকে আরো বৃদ্ধি করার জন্য বিভিন্ন অফার দেয়া যেতে পারে। রিপিট ক্রেতাদের জন্য সুযোগ সুবিধা দেয়া তাহলে তারাই মার্কেটিং করতে এগিয়ে আসবে। বিজনেসের জন্য সবার প্রথমে যা প্রয়োজন তা হলো পন্যের মান নিয়ে সমঝোতা করা যাবে না। পন্যটা একদম বেস্ট কোয়ালিটি হতে হবে। তখন রিপিট ক্রেতা আসবে যখন তারা সন্তুষ্ট হবে এবং তারাই আপনার বিজনেসের মার্কেটিং করবে।

Tulshimala Rice
তুলশীমালা চাল

ক্রেতার যে কোনো সমস্যায় সমাধান দিতে চেষ্টা করতে হবে। তাকে সবসময় সম্মান করতে হবে। তাহলে দীর্ঘমেয়াদি সম্পর্ক তৈরি হবে ইনশাআল্লাহ। তুলশীমালা চালের নামটা প্রথম শুনে বেশ ভালো লেগেছে আর খাওয়ার পর সত্যি ই মনে হয়েছে খাঁটি জিনিস খেলাম।

ধন্যবাদ আমাদের জন্য তুলশীমালাকে ঘরে পৌঁছে দেয়ার জন্য। যে কোন উৎসব হোক তুলশীমালার আয়োজনে!

সকল কাস্টমার সাক্ষাৎকার এখানে

Leave a Reply

Scroll to Top