Our Sherpur

তুলশীমালা চাল দিয়ে বর্ষ পূর্তি উদযাপন – মারসিয়া হিমি

মারসিয়া হিমি : উই গ্রুপে অনেক দিন ধরেই ব্যতিক্রমী চাল তুলশীমালা চাল সম্পর্কে পড়ছিলাম। আর একটা প্রোগ্রামের ভিডিও দেখেছিলাম। সেখানে Razib Ahmed স্যারের মুখে প্রথম তুলশীমালা চাল সম্পর্কে জেনেছিলাম। তারপর সার্চ দিয়েও জেনেছি। কিন্তু কখনো Md. Daloare Hossain ভাইয়ার পোস্ট আমার চোখে পরেনি। গত পরশু হঠাৎ করেই ভাই এর পোস্ট চোখে পরলো। সাথে সাথে কমেন্ট করে ভাইয়াকে নক দিলাম।

আমি কোনো জিনিস না নিলে কখনোই কাউকে প্রাইস জিজ্ঞেস করিনা। যদি জিজ্ঞেস করি তাহলে পরে হলেও নিই। যথারীতি ভাইকে জিজ্ঞেস করলাম, কিন্তু ভাইয়া ব্যস্ততার জন্য সময় নিলেন। তারপর তিনঘন্টা পর আমি নিজেই নক দিলাম এবং প্রাইস জিজ্ঞেস করে সাথে সাথে কনফার্ম করে নিলাম? গতকাল ভাই এর সহযোগী কুরিয়ারে পাঠিয়ে ফোন করে কনফার্ম করলেন যে পাঠিয়েছে। কিন্তু সেই কুরিয়ারটা আমার বাসা থেকে অনেক দূরে। দেলোয়ার ভাইকে সাথে সাথে জানালাম। দশ মিনিটের মধ্যে উনি সলভ করে দিলেন আমার সমস্যা!!! ???

আমি নতুন চালের অভিজ্ঞতার জন্য কিনতে গিয়েছিলাম তুলশীমালা। আর সাথে সাথে শিখে গেলাম কাস্টমার খাতির সম্পর্কিত বাস্তব জ্ঞান? দ্রুত সমাধান?? আর আজই কুরিয়ার হাতে পেয়ে ভাইয়াকে জানাতে ইনবক্সের জন্য সার্চ দিলাম। সাথে সাথে দেখলাম ভাইয়ারও আজ উই গ্রুপে এক বছর পূর্তি!!! ??? অভিনন্দন ভাইয়া? কাকতালীয় হলেও ভাইয়ার তুলশীমালা চাল দিয়েই আজ উনার এক বছর পূর্তি পালন করা যাবে। ভাইয়ার নিমন্ত্রণ রইলো ??

সূত্র : উইমেন এন্ড ই-কমার্স ফোরাম (উই)

Leave a Reply

Scroll to Top