Our Sherpur

Roshni Mahin | বেড়াতে গেলোও তুলশীমালা

Roshni Mahin

রশনি মাহিন : ’এই শুক্রবার ছিলো আমার জন্য ঈদের দিন। কারণ বহুদিন পর মেয়েকে নিয়ে বের হয়েছিলাম। উদ্দেশ্য ছিলো Sajia Afrin আপু ও Lovely Mahmud এর বাসায় যাবো।

প্রথমেই গেলাম সাজিয়া আপুর বাসায়। ওমা এতো ভালো লেগেছে যে আমার পুচকে রাজ কন্যা তো ভাইয়ার কোল থেকে আসবেই না। সে আপুর পুরো বাসায় এঘর-ওঘর করে এলোমেলো করে দিয়ে এসেছে। আপুর দুই রাজপুত্র ও রাজ কন্যা সামিন ও নাবাকে যারা দেখেছে সবাই জানে ওরা কতোটা মিশুক আপু ও ভাইয়ার মতো।

আমার মেয়ে নাবার সব খেলনা নিয়ে মন মতো খেলেছে। আপু কিন্ত আমাদেরকে Md. Daloare Hossain ভাইয়ার তুলশীমালায় তৈরি অসাধারণ পায়েশ খাইয়েছেন। সাথে ছিলো আরও অনেক কিছু। বলবোনা, তাহলে সবাই গিয়ে হামলে পরবেন? সত্যি কথা বলতে আমার আরও কিছু সময় থাকতে ইচ্ছে করছিল কিন্তু সময় ছিলোনা বলে বেশি সময় থাকতে পারিনি। এরপর আপু আপনাদের আসার পালা। সারাদিন সময় নিয়ে আসবেন কিন্ত।

A party picture of Roshni Mahin
A party picture of Roshni Mahin

তারপর গেলাম বন্ধু লাভলীর বাসায়। সেখানে গিয়েও দেখি এক মহাযজ্ঞ। সেতো কি রেখে কি করবে বুঝে উঠতে পারেনা। আমার মেয়ে ওর পুরা বাসায় মন ভরে খেলেছে। যদিও এখানে তার খেলার সাথী ছিলোনা। ইনশাআল্লাহ পরেরবার গেলে সাথী পেতে চাই। আমার বন্ধুটা স্বপ্ন দেখে উদ্যোগতা হবার। ইনশাআল্লাহ একদিন সফল হবে।

আমি যেহেতু একজন উদ্যোগতা তাইতো সাথে সাথে নিজের কার্যসিদ্ধিও করে ফেললাম। আপু দুইটা ও লাভলী একটা ওয়ান পিস নিয়েছে আমার থেকে?।’

Roshni Mahin 2

Post source: Roshni Mahin

Leave a Reply

Scroll to Top