Our Sherpur

Tumpa Chowdhury : তুলশীমালা চালের ভক্ত

Tumpa Chowdhury

Tumpa Chowdhury: ’একটি সুবাসিত রিভিউ? হ্যা সুবাসিতই বটে, কারন আমি বলতে এসেছি Md Daloare Hossain ভাইয়ের তুলশীমালা চালের কথা

Tumpa Chowdhury
Pic : Tumpa Chowdhury

বেশ কিছুদিন থেকেই অনেকের মুখে তুলশীমালা চালের কথা শুনে আসছিলাম, আর তাই নিজেরও ইচ্ছা জাগলো একটু চেখে দেখি? কিন্তু যেহেতু নতুন জিনিস, তেমন জানিও না এই চালের সম্পর্কে তাই ভাবছিলাম কোথা থেকে পাবো?, প্রিয় Luna Sharmin আপু আমার এই ভাবনা দূর করে দিলেন তুলশীমালা চালের বিশ্বস্ত উদ্যোক্তা আমাদের দেলোয়ার ভাইকে।

ভাইয়া অনেক আন্তরিক একজন মানুষ। ওনার কাছে চালের অর্ডার করার পরে নিজেই জানালেন যে বারবার নতুন চাল নিলে ঘ্রান ভাল হবে, তবে ভাত নরম হতে পারে আবার অনেকের কাছে শুনেছিলাম ও নরম হওয়ার কথা। ঘ্রানের জন্য আমিও সেই নতুন চালই নিয়েছি।

সেদিন রান্না করলাম তাও আবার ঘরের পুজোর জন্য তাই একটু ভয়েই ছিলাম, কিন্তু কি দারুন ব্যাপার! একদম ঝরঝরে পোলাও হলো আর ঘ্রান! আহা! কি বলবো আমি, পুরো ঘর যেনো মৌ মৌ করছিলো ঘ্রানে।

আমি খুব খুশি এমন সুন্দর চাল পেয়ে। আমি এই তুলশীমালা চালের ভক্ত হয়ে গেলাম। আর ভাইয়ার আন্তরিকতা আর সুন্দর ব্যবহার আমাকে তার পার্মানেন্ট কাস্টোমার করে দিলো। দেলোয়ার ভাইয়ের উদ্যোক্তা জীবনের উন্নতি কামনা করছি, সবসময় ভালো থাকবেন ভাইয়া।

তুলশীমালা চালের ভক্ত
ছবি: টুম্পা চৌধুরী

Post: Tumpa Chowdhury

Leave a Reply

Scroll to Top