Our Sherpur

Saun Ara Jesmin : তুলশীমালার বিশাল ফ্যান

Saun Ara Jesmin

Saun Ara Jesmin : ’আমি Md Daloare Hossain এর রিপিট কাস্টমার হলাম। দেলোয়ার এর দুলাভাই আজ ঢাকায় যাবে। আমি খুব ই টেনশনে ছিলাম হঠাৎ করেই ঢাকায় যাওয়া। আর ঘরে পোলাও এর চাল নাই। তাই দুপুরেই কুরিয়ার থেকে চালগুলো নিয়ে আসলো। আমি তো মহা খুশি।

যাক ওকে তাহলে হোমমেড খাবার প্যাক করে দিতে পারবো। তাই রাতেই ১২ টায় রান্না করলাম তুলশীমালা চাল এর চিকেন বিরিয়ানি। রান্না শেষ করে মেয়েটা সুগন্ধেই ছুটে আসল। আসলে সে তুলশীমালার বিশাল ফ্যান। আর এর সুগন্ধ ও মাশাল্লাহ। বলে মামনি এর সুগন্ধে ই খেতে ইচছা করে।।

Products list of Our Sherpur
শেরপুর জেলার যেসব পণ্য আওয়ার শেরপুর এ পাওয়া যায়।

তুলশীমালার সাথে পরিচিত হয়েছি উইতে এসেই। সবাই কেমন শুধু তুলশীমালা চাল এর গুনগান করত। তাই আমিও ট্রাই করি রোজার জন্য ৪ কেজি ওর্ডার করি। খেতে খুবই মজা লেগেছে। তাই চাঁদ রাতে স্যারের কথায় আমি তুলশীমালা অর্ডার করি। গত কাল দুপুরে হাতে পেয়েছি। চালটা খুবই সুন্দর। যেমন সেন্ট তেমনই খেতে মাশাল্লাহ। এর কোনো তুলনা হয় না।

ঔ যে গান আছে না-
চাঁদের সাথে আমি দেবনাতোমার তুলনা………
……
তুমি যে তোমারই তুলনা।।।।

This is Saun Ara Jesmin
Pic: Saun Ara Jesmin

এই নিয়ে আমার ৮ কেজি হলো ২ মাসে চাল কেনা। ইনশাআল্লাহ ভবিষ্যতে আর ও নিবো। কারণ আমার মেয়ে আর ওর বাবা পোলাও পাগল আর এখন তুলসীমালার।

ধন্যবাদ নাসিমা আক্তার নিশা আপু এতো সুন্দর করে একটা প্লাটফর্ম তৈরী করে দেওয়ার জন্য। ধন্যবাদ Razib Ahmed sir আমাদেরকে সুযোগ ও শিক্ষা দেওয়ার জন্য।

Post source : Saun Ara Jesmin

Leave a Reply

Scroll to Top