Our Sherpur

উই জুড়ে তুলশীমালার জয়জয়কার

ফেসবুকে তুলশীমালার জয়জয়কার

উম্মে সাহেরা এনিকা: গতকাল আমার বাসা ছিলো উইময় খাবারের ঘ্রাণে মো মো। Md Daloare Hossain ভাইয়ের তুলশীমালার পোলাও। এর কথা আর কি বলবো! পুরো উই জুড়েই তো দেলোয়ার ভাইয়ের তুলশীমালার জয়জয়কার।

Products list of Our Sherpur
শেরপুর জেলার যেসব পণ্য আওয়ার শেরপুর এ পাওয়া যায়।

Salma Alam আপুর সবজি মালাইকারি এবং কাবাব খুবই মজা ছিলো আপুকে সন্ধ্যায় ফোন করি বলি রাতে খাবো আপুও সেভাবেই সময় মত খাবার ডেলিভারি দেন, আমি আপুর রিপিট কাস্টমার হওয়ার প্রধান কারন এটি। আপুর খাবার ও খুব মজা, মাশাআল্লাহ। আপুকে অনেক অনেক ধন্যবাদ। গতকালের খাবার খুব মজা ছিল, আমার ছেলেরাও কাল সবজি খেয়েছে আলহামদুলিল্লাহ। ?

সায়মা বেগম আপুর মুঠি কাবাব খুব মজা ছিলো। হাতে পাওয়ার পর ভেজে আমরা তিনজন শুধুই খেয়ে নিয়েছিলাম, কাল আলু দিয়ে রান্না করেছিলাম। আলহামদুলিল্লাহ খুব মজা হয়েছিল। তবে শুধু শুধু খাওয়ার মজাই আলাদা।?

খাবার শেষে একটু মিষ্টি মুখ না করলে হয়!! তাই শেষ পাতে বালুশাই মিষ্টি ছিলো Aara Zobaer Ahmed আপুর। এটার স্বাদ ও খুব ভালো।আলহামদুলিল্লাহ।

উইতে আছি তাই জীবন অনেক সুন্দর ও সহজ। এমন পরিস্থিতিতেও আমার মত পেটুক মানুষ ঘরে বসেই ঘরে বানানো স্বাস্থ্যকর খাবার পাচ্ছি। অনেক অনেক ধন্যবাদ Razib Ahmed স্যার ও নাসিমা আক্তার নিশা আপুকে এমন একটি প্লাটফর্মের মাধ্যমে আমাদের সকলের জন্য এমন সুযোগ করে দেওয়ার জন্য।

তুলশীমালার আতপ চাল
তুলশীমালার আতপ চাল

Leave a Reply

Scroll to Top