Our Sherpur

তুলশীমালার রিপিট কাস্টমার হবে আমার বাবা

জান্নাত ফাতেমা লাবুনী: আজ আমি আবার চলে এলাম রিভিউ দিতে…. কইগো সবাই যারা উইতে আছেন এখনো Md Daloare Hossain ভাইকে চিনেন না? চিনেন না তার তুলশীমালা চাল? আসেন আসেন দেখে যান… উই এ যখন মেম্বার হয়ে আসি (সেই ফেব্রুয়ারি) তখন থেকে আমি শুনে আসছি উই এর সবার মুখে মুখে এ চালের প্রশংসা….

আমিও কম যাই কেন… শত হলেও খেতে খুব ভালোবাসি… তার থেকেও ভালোবাসি নতুন খাবার বা নতুন উপকরণ পুরাতন রান্নায় ট্রাই করতে… আমি রান্না খুব একটা পারিনা.. তো আজ সেই ট্রাই হয়ে গেল… তুলশীমালা চালের পোলাও, খাসির রেজালা, মুরগির রোস্ট আর এটা হলো আরেকজনের তেতুল বড়ইয়ের আচার (পোস্ট আসিতেছে)…

ভাইয়ার কাছ থেকে আমি ইচ্ছা করে পুরান চাল নিয়েছি… যাতে ঝরঝরে পোলাও হয়… আমার বাবা খুব খাদ্যরসিক মানুষ… বাসায় বসে বসে তার আদি পরিচিত লোকদের থেকে খাবার জিনিস আনায় এখনো… আমি ভাবিনাই আব্বা এই চাল এত ভালো বলবে… আলহামদুলিল্লাহ আব্বা খুব তৃপ্তি নিয়ে খেয়েছে… আম্মাও রান্না করে বলেছে অনেক শান্তিতে রান্না হলো খুব সুন্দর ফুটেছে ঝরঝরে সাদা পোলাও… আর টেস্ট আলহামদুলিল্লাহ আলহামদুলিল্লাহ আলহামদুলিল্লাহ…

খুব তাড়াতাড়ি ভাইয়ার রিপিট কাস্টমার হবেন আমার বাবা… আমি জানিতো একবার আমি শুধু টেস্ট বুঝালেই কেল্লা ফতে… আব্বা কে চিনি এক জিনিস টেস্ট লাগ্লে তার অইটাই লাগবে….

আর ভাইয়ার কাস্টমারের সাথে ব্যবহার মাশাআল্লাহ….. ভাইয়া তার পণ্য সম্পর্কে আমাকে যেমন বলেছেন তার থেকে ভালো পেয়েছি আলহামদুলিল্লাহ… আর ডেলিভারি যাকে দিয়ে করিয়েছেন তিনিও আমাকে পার্সেল সুন্দর ভাবে করে দিয়েছেন… সব মিলিয়ে আমি ১০০% তৃপ্ত… ধন্যবাদ ভাইয়া।

Leave a Reply

Scroll to Top