Our Sherpur

চালও অনলাইন থেকে কিনে খাস? Arafa Naznin Shompa

আরাফা নাজনিন সম্পা : উই তে সবাই দেখি তুলশীমালা তুলশীমালা করে। আমি চিন্তা করি কি রে বাবা,,, এটা আবার কেমন চাল। এটা নিয়ে এতো মাতামাতি। চাল ও কি অনলাইনে কিনে খাবো???

আমি এসব ভাবছি আর গ্রুপে তুলশীমালার রিভিউ বেড়েই চলছে। সবার এতো সুন্দর সুন্দর রিভিউ দেখে আমার চিন্তা ভাবনায় পরিবর্তন আসলো। আমি ভাবলাম এই চালের নিশ্চয়ই বিশেষত্ব আছে নাহলে এতো মানুষের আস্থা অর্জন করতে পারতো না।

আমি একজন ভোজনরশিক মানুষ। একটু ভালো কিছু খেতে পছন্দ করি। তাই আর দেরি না করে দেলোয়ার ভাইয়াকে নক করি আর সাথে সাথেই রেস্পন্স। আমি তো অবাক!!! এতোটা একটিভ!! ভাইয়ার সাথে চালের ব্যাপারে কথা বললাম। ভাইয়া খুবই আন্তরিক। প্রথম কথা বলেই বুঝলাম কেন সবাই ভাইয়ার সুনাম করে। যাই হোক কথা বলে চালের অর্ডার কনফার্ম করলাম। আর দিন গুনতে থাকলাম কখন হাতে পাবো। অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে দুদিনের মধ্যে চাল আমার হাতে আসলো। আমি বাবার বাড়ি ফেনিতে এখন আছি। তো আব্বু আম্মু তো অবাক!!! বলে, কিরে তুই চালও অনলাইন থেকে কিনে খাস!!!

যাই হোক খুব আগ্রহ নিয়ে চালের প্যাকেট খুললাম। বাহ,,,, চাল দেখেই বুঝা গেল একদম নতুন চাল। আম্মু একটু বিরক্ত হয়ে হাতে নিয়ে দেখতে লাগলো। আস্তে আস্তে তার চেহারায় পরিবর্তন আসলে। সুন্দর একটা হাসি দিয়ে বললো, না চাল ভালো চালে ঘ্রাণ আছে, আগে আমাদের জমিতে করা নতুন চালের সেই ঘ্রাণ, অনেক দিন পর পেলাম, চালটা ভালো। ব্যাস আমি তো মহা খুশি। তারপর সবাই একসাথে হওয়ার অপেক্ষায় আছি। আজকে বাসা সবাই আছে তাই আজকে হবে তুলশীমালার রান্না। প্রস্তুতি চলছে। রান্না শেষে আবার আসবো কেমন হলো জানাতে।

Leave a Reply

Scroll to Top