Our Sherpur

তুলশীমালা চাউল আমার বাসায় ।। Md Nazir Uddin

মোঃ নাজির উদ্দিন : তুলশীমালা চাউল আমার বাসায়। অপেক্ষার পালা শেষ। স্বাদ নেওয়ার অপেক্ষা শুরু। অনেক দিন ধরে অর্ডার দিব দিব করে দেওয়া হয়ে উঠেনি কারণ মনে করছিলাম নকশীকাঁথা ইভেন্টে গেলে কিন্তু আমি প্রথম বার উই গুপে জয়েন করার পর এই ইভেন্ট এ জয়েন করতে পারিনি তাই দেলোয়ার ভাই তুলশীমালা চাউলও নেওয়া হইনি। তাই গতকাল আর দেরি না করে বিকালে অফিসে বসে ভাই নক করলাম এবং অর্ডার দিলাম ৩কেজি তুলশীমালা চাউল এর। বিকাশে টাকা ছিল না তাই পেমেন্ট সন্ধ্যা দিব বললাম। সেই বিকাশ করতে দেরি হয়ে গেলো আড্ডায় থাকায়। পরে মনে পড়ার সাথে সাথে বিকাশ করে ভাই ইনক্স করলাম ভাইও নিচ্চিত করলো পেমেন্ট পেয়েছে।

কিন্তু যেকারণে অবাগ হয়েছে তা হল কুরিয়ার থেকে দুপুর ১২ টায় ফোন পেয়ে। এতো তারাতাড়ি কিভাবে সম্ভব পার্সেল পাঠানো। ভাই আমার আমি বুকিং দেওয়ার সাথে সাথে আমার জন্য চাউল কুরিয়ার করে দিয়েছেন কোন পেমেন্ট না পেয়ে!

উই এর শক্তি কোথায় আপনারা বুঝতে পেরেছেন?
জ্বি আমিও সেই শক্তির একজন অংশীদার।
নরসিংদী থেকে আসার সময় মনে মিরপুর সুন্দরবন কুরিয়ার থেকে নিয়ে আসলাম বাসায়। এখন অপেক্ষা কি রান্না হবে পায়েস, খিচুড়ি, পোলাও, জাউ ভাত, আরও কতকিছু।

অপেক্ষায় থাকেন আবার লিখবো টেস্ট করে নিতে দিন আগে।

অনেক ধন্যবাদ স্যার কে এবং নিশা আপু আমাদের কে উই গুপের মাধ্যমে দেশের বিভিন্ন প্রান্তের বিভিন্ন পণ্য ঢাকায় বসে স্বাদ নেওয়ার সুযোগ করে দেওয়া জন্য।

Leave a Reply

Scroll to Top