Our Sherpur

Syeda Kamalia Rahaman : গুড়ের সন্দেশ সত্যিই অনেক মজার

Syeda Kamalia Rahaman

চলে এসেছি দৌড়ে রিভিউ দিতে। কেন বলুন তো? আজ ম্যাজিক হয়েছে। আমার কন্যা যে কোন ধরনের কোন মিষ্টি কিছু খায় না। ছোট বেলায় দুধের সাথে চিনি দিলে খেতো না। মুখ থেকে বের করে দিতো। একটু বড় হলে সুজি, সেমাই, ফিরনি কিছুই খায় না। এমন কি এখন যে এক মগ দুধ খায় সেটাও চিনি ছাড়া। সে কোন ভাবেই মিষ্টি কিছু খেতে চায় না।

Products list of Our Sherpur
শেরপুর জেলার যেসব পণ্য আওয়ার শেরপুর এ পাওয়া যায়।

কয়েকদিন আগে Md Daloare Hossain ভাইয়ের কে গুড়ের সন্দেশ অর্ডার করে রেখেছিলাম। আজ দুপুরে হাতে পেয়ে প্যাকেট খুলে আগে আমি চার পিস খেয়ে ফেলেছি সিঁড়ি দিয়ে উঠতে উঠতেই। একটু সংশয় নিয়ে রামিশা কে বললাম একটু খেয়ে দেখোতো কেমন লাগে। ওমা সেও দুই পিস খেয়ে ফেললো। আমার হাসবেন্ড দুপুরে বাসায় এসে টেবিলের উপর মিষ্টির প্যাকেট দেখে সেও খেয়ে ফেললো তিন পিস। আমাকে বলে এত ভাল মিষ্টি কই পেলে?

গুড়ের সন্দেশ খায় রামিশা
গুড়ের সন্দেশ খায় রামিশা

আমিও সুযোগে একটু বলেই ফেললাম দেখো তোমার দেশের বাড়ি শেরপুর। আর তুমি এতদিন ধরে আমাকে এই মিষ্টি খাওয়াতে পারলা না। আর আমি বাসায় বসে তোমাকে শেরপুরের গুড়ের সন্দেশ খাওয়াচ্ছি তাও আবার একদম ফ্রেশ। এবার আমাকে thank you বলো।

সেও সাথে সাথে বলে ফেললো thank you, thank you. আবার সাথে এটাও বলে ফেললো সব একাই খেয়ে ফেলো না। আমার জন্য একটু রেখো। আমি শুনে। বুঝতে পারছি এই গুড়ের সন্দেশ নিয়ে একটা ঝামেলা পাকবে।

Syeda Kamalia Rahaman
Syeda Kamalia Rahaman, owner of Sohojsadhyo

ভাইয়া আপনার গুড়ের সন্দেশ সত্যিই অনেক মজার আর একদম ফ্রেশ। আমি নাটোরের মেয়ে হওয়ার সুবাদে মিষ্টি খুব ভাল চিনি। কারণ ছোট থেকে ভাল মিষ্টি খেয়েই বড় হয়েছি। আমি হালকা মিষ্টি পছন্দ করি। আপনার এই গুড়ের সন্দেশ হালকা স্বাদের মিষ্টি এবং এর মাঝে খুব হালকা একটা খেজুরের গুড়ের ঘ্রাণ আছে যা খুব ভাল লাগছে। আবারও বলছি ভাইয়া খুব ভাল মিষ্টি খাওয়ালেন। অনেক ধন্যবাদ ভাইয়া।

Table of Contents

পোস্ট সূত্র: টেস্টবিডি

1 thought on “Syeda Kamalia Rahaman : গুড়ের সন্দেশ সত্যিই অনেক মজার”

Leave a Reply

Scroll to Top