Our Sherpur

সৈয়দা তাসনিয়া আহমেদ | সাডেন সারপ্রাইজ গিফট

সৈয়দা তাসনিয়া আহমেদ

Md Daloare Hossain ভাইয়ের সাথে আমার পরিচয় টেস্ট বিডি গ্রুপ থেকে। গ্ৰুপে এবং আপুদের কাছে ভাইয়ের গুড়ের সন্দেশের রিভিউ দেখে আমিও অর্ডার করেছিলাম। ভাইয়া হাসপাতালে ব্যস্ত থাকায় ডেলিভারিতে দেরী হয়েছিল। এতে সন্দেশ গুলো লেগে গিয়েছিল যদিও স্বাদ ঠিক ছিল। ভাইয়া পুনরায় পাঠাতে চেয়েছিলেন কিন্তু আমি না করেছিলাম যেহেতু টেস্টে প্রবলেম ছিল না।

Products list of Our Sherpur
শেরপুর জেলার যেসব পণ্য আওয়ার শেরপুর এ পাওয়া যায়।

বিয়ের অনুষ্ঠানের জন্য আমি পাঁচ দিন থেকে গ্রামের বাড়িতে এবং এখানে নেটওয়ার্ক খুব একটা ভালো নয়। এরমধ্যে বৃহস্পতিবার সকালে হঠাৎ দেখলাম ভাইয়া ফোন করেছেন যে আমার জন্য নাকি পার্সেল আছে। আমি একটু দ্বিধায় পড়ে যাই যেহেতু কোনো অর্ডার প্লেস করা ছিল না। তখন ভাইয়া বললেন তিনি পুনরায় আমার জন্য সন্দেশ এনেছেন। এটা শুনে অবাক, খুশি এবং দুঃখ তিনটি অনুভূতি একসাথে হয়েছিল।

অবাক এইজন্য যে ভাইয়ের সাথে আমার পূর্ব পরিচিত নেই, আমি তার রিপিট কাস্টমারও নই তা সত্ত্বেও টেকচারে একটু সমস্যা হওয়াতে তিনি আমার জন্য নতুন করে আবার এনেছিলেন। একজন উদ্যোক্তার থেকে এমন আন্তরিকতা স্বরূপ উপহার যেকোনো ক্রেতার জন্য খুবই আনন্দদায়ক। আর দুঃখ এজন্য যে ঢাকার বাইরে থাকায় এতো সুস্বাদু গুড়ের সন্দেশের‌ স্বাদ নিতে পারিনি।

সৈয়দা তাসনিয়া আহমেদ
সৈয়দা তাসনিয়া আহমেদ। স্বত্বাধিকারী, বেকিং বি

ভাইয়ের কাস্টমার খাতির তার পণ্যের প্রতি ইতিবাচক মনোভাব এবং তার প্রতি সম্মান দুটো অনেক বাড়িয়ে দিয়েছে।

পোস্ট সূত্র : টেস্টবিডি

1 thought on “সৈয়দা তাসনিয়া আহমেদ | সাডেন সারপ্রাইজ গিফট”

Leave a Reply

Scroll to Top