Our Sherpur

Maria Haque : শেরপুরের মন্ড ও গুড়ের সন্দেশ

Maria Haque : শেরপুরের মন্ড ও গুড়ের সন্দেশ

Md Daloare Hossain ভাইয়ার পোস্ট পড়ে পড়ে খুব খাওয়ার ইচ্ছে হতো, কিন্তু আমি যে অর্ডার জিনিসটা কমই করি। UIU, এর মেলায় কোন এক সন্দেশ খেয়েছিলাম… কোন সন্দেশ ভুলে গিয়েছি। এরপর ভাইয়ার আরেক পোস্ট কমেন্ট করেছিলাম আমি সব ভুলে গেছি আমি আবারও খেতে চাই। তখন তাবাসসুম ইসলাম অর্নি আপুকে মেনশন দিয়ে ওনার মেহমান বানান আমাকে। না মানে দাওয়াতটা ভাইয়াই দিয়েছে কিন্তু মন্ডা আর সন্দেশ পেয়েছি আপুর কাছ থেকে। পরবর্তীতে আপু মন্ডা আর সন্দেশ নিয়ে হাজির হয়। আমরা দুজনেই ইডেন কলেজে পড়ি, একই হলে থাকি। আমিতো মন্ডা আর সন্দেশ পেয়ে ভিষণ খুশি। কোনটা রেখে কোনটা খাবো।

Products list of Our Sherpur
শেরপুর জেলার যেসব পণ্য আওয়ার শেরপুর এ পাওয়া যায়।

রুমে যে কয়জন ছিল সবাইকে একটু একটু করে দিয়ে দুটি একসাথেই খাওয়া শুরু করেছি। একটু সন্দেশ খাই আবার একটু মন্ডা। শেষ পর্যন্ত যা বুঝলাম দুটোই অসাধারণ। একেকটার মজা একেকরকম। মন্ডার যে ফ্লেভারটা। এখন মনে হলে একদম প্রথম খেয়েছি এত সুন্দর মন্ডা । মানে মজার। আর সন্দেশ টার কথা কি বলবো সেদিন মেলায় যখন প্রথম খেয়েছিলাম, খাওয়াতে এতই মগ্ন ছিলাম যে কি খাচ্ছি সে খেয়ালই ছিল না।

যাই হোক এখন রুমের সবগুলো আমাকে খুব জ্বালাচ্ছে একটু একটু করে কেন মুখে মজা লাগিয়েছি। এখন নাকি তাদের বেশি করে খাওয়াতে হবে। আমি ফেঁসে গেছি। জুনিয়র গুলাও ছাড়ছে না। কেন দিতে গেলাম আফসোস। সবশেষে ভাইয়াকে অসংখ্য ধন্যবাদ এত মজার খাবারগুলোর সাথে পরিচিত করিয়ে দেওয়ার জন্য। আবারও অনেক অনেক ভালোবাসা আপুর জন্য।

পোস্ট সূত্র: টেস্টবিডি

1 thought on “Maria Haque : শেরপুরের মন্ড ও গুড়ের সন্দেশ”

Leave a Reply

Scroll to Top