Our Sherpur

খিচুড়ির স্বাদ বাড়িয়েছে তুলশীমালা চাল – Farah Alam

ফারাহ আলম: ’আমি যখন উইতে জয়েন হই তখন থেকেই কয়েকটা পণ্যের নাম আমি অনেক বেশি শুনতাম। তার মধ্যে তুলশীমালা চাল একটি। অনেকের রিভিউ পড়ে মনে খুব শখ জেগেছিল তুলশীমালা চাল কেনার। তবে এই মাসে নয় পরের মাসে, পরের মাসে নয় তারপরের মাসে, এমন করতে করতে আর কেনাই হয়নি। তবে এই মাসে একদম মনস্থির করলাম। যাই কিনি না কেন আগে তুলশীমালা চাল কিনবই কিনব। আর তাই এই মাসে কিনেও ফেললাম।

আর কিনেছি আমাদের দেলোয়ার ভাইয়ার থেকে। তার সাথে আমার পরিচয় উইতেই। ভাইয়ার পোস্টে আমি কমেন্ট করতাম। ভাইয়াও টুকটাক আমার পোস্টে কমেন্ট করতেন। এভাবেই তার সাথে পরিচয়। সেদিন তুলশীমালা চাল কেনার জন্য ভাইয়াকে নক দেই। ভাইয়া আমাকে রিপ্লাই দিলেন। তারপর ভাইয়ার সাথে কথা বলে কতটুকু কি নিব সেটা ঠিক করলাম। ভাইয়া অনেক মিশুক একজন মানুষ। খুব ভালো লেগেছে ভাইয়ার সাথে কথা বলে।

এবার আসি, পয়েন্টে। স্বাদের ক্ষেত্রে একদম ১০ এ ১০০ দিতে আমি বাধ্য। টেস্টের ক্ষেত্রে তো কথাই নেই। ১০ এ ১০০০ দিচ্ছি আমি। আর প্যাকেজিং, ব্যবহারে ১০ এ ১০০০০ দিলাম। সত্যি সব কিছু মিলিয়ে দারুন।

গতকাল যখন চাল এসে পৌছাল তখন এটাকে খুলে ভালো করে ফ্রেশ করে রেখে দিয়েছিলাম আজকে রান্না করার জন্য। আজ সকালে যখন তুলশীমালা চালের খিচুড়ি রান্না করছি তখন আমাদের বাড়ির ক্ষুদে বাহিনী ছুটে এসেছে গন্ধে। তাদের এতো ভালো লেগেছে খেয়ে যে বলার মতো না! আব্বু আম্মুও অনেক মজা করে খেয়েছে। রান্নার সময় তো আমি নিজেই এটার গন্ধে পাগল হয়ে যাচ্ছিলাম। আমার খিচুড়ির স্বাদও বেড়ে গিয়েছে এটার জন্য। দোলেয়ার ভাইয়ার তুলশীমালা চাল দিয়ে আমি খিচুড়ি রান্নার স্বাদ ও গন্ধ অনেক বাড়িয়ে দিয়েছে।

কাস্টমার হিসেবে আমি সন্তুষ্ট। ইনশাআল্লাহ্ আমি ভাইয়ার তুলশীমালা চালের রিপিট কাস্টমার হবো।’

Leave a Reply

Scroll to Top