Our Sherpur

Tulshimala rice is the best option for Suraya Rahman Sanchita

সুরাইয়া রহমান সঞ্চিতা : ‘প্রথমেই আন্তরিকভাবে দুঃখিত অনেক দেরিতে রিভিউ দেওয়ার জন্য। আসলে এতো মজা হয়েছিল যে আগেই খেয়ে ফেলেছি, ছবি তুলে রাখার কথা অনেক পরে মনে হয়েছে। আমার মেয়ের জন্য লোকাল দুধওয়ালার দুধ রাখিনা। পানি দেয় তাতে অসুবিধা নেই কিন্তু কি যে মিশায় দুধ অস্বাভাবিক মিস্টি লাগে ও তালায় কি যেন লেগে থাকে।

আমি সবসময় আমার বাপেরবাড়ি সাভারের একটা ভালো ফার্ম থেকে খাটি গরুর-দুধ আনি। যাই হোক, লক ডাউনের জন্য ডিপ ফ্রিজের সব দুধ শেষ এবং ঈদের আগে দিয়ে আর কোথায় ব্যবস্থা করতে পারছিনা তখন গভীর রাতে Ipsita Yasmin আপুকে নক দিলাম। দেখলাম আপু ম্যাসেজ সীন করে নাই।

Products list of Our Sherpur

আমি মনে মনে ভাবলাম এইবার তো দোকানের ওই খারাপ দুধ, না হয় গুড়া দুধই শেষ ভরসা। কিন্তু আপু অবাক করে সেহেরির সময় নক দিল। তখনই সব অর্ডার কনফার্ম করলাম। কিন্তু আপু কবে দিবে কিছু জানালোনা, বললো পরে জানাবে। আবার মনের মধ্যে খচখচ। যদি ঈদের আগে আর না দিতে পারে (যা খুবই স্বাভাবিক)।

আর আপুর ভরসায় আমিতো দোকান থেকে ও দুধ আনলাম না। কিন্তু এখানেও আবার আপু আমাকে অবাক করলো। কারণ আমি ঈদে উই থেকে যা যা শপিং করেছি, তারমধ্য সবার শেষে দুধ অর্ডার করেছি। অথচ আপুই আমাকে সবার আগে ডেলিভারি করেছে এবং আপুর দুধও অন্তত লোকাল থেকে অনেক ভালো। যারা রোজে দুধ রাখেন তাদের জন্য আমি বলবো আপুর দুধ better option.

Suraya Rahman Sanchita 4
Suraya Rahman Sanchita, our honorable customer.

তুলশীমালা চাল নিয়ে আসলে রিভিউ দেওয়ার কিছু নেই। সবাই এর সম্মন্ধে জানেন। শুধু বলবো ১২০ টাকা দিয়ে যদি দোকান থেকে চিনিগুড়া কিনে খান তবে তার থেকে তুলশীমালা চাল Best option. নতুনরা কাস্টমারের সাথে কতটা Cordial & Professional হয়ে কথা বলতে হয়, এমনকি যদি সেটা আপনার ব্যবসার পিক টাইম থাকে বা কাস্টমার অল্প জিনিস ক্রয় করে তা হলেও Md. Daloare Hossain ভাইরের কাছ থেকে শিখতে পারেন। এই দুইজনকে অনেক ধন্যবাদ। তুলশীমালা চালের পায়েস Ipsita আপুর থেকে নেয়া দুধ দিয়ে আয়োজন।’

সূত্র : ডিজিটাল স্কিলস ফর বাংলাদেশ

Leave a Reply

Scroll to Top