Our Sherpur

কাস্টমার গিফট মন্ড – Farhana Kanan Lucky‎

ফারহানা কানন লাকী : ছুটির সকাল তাই ঘুম ভেঙেছে একটু বেলা করেই। মোবাইল হাতে নিয়ে দেখি ছোট্ট একটি মেসেজ – Shahana Akter আপু আপনার জন্যে ছোট্ট একটা গিফট পাঠিয়েছেন কোথায় ডেলিভারি করবো? Daloare ভাই এর মেসেজ পরে কিছুটা চিন্তায় পড়ে গিয়েছিলাম। ভাইয়ার কাছে শেরপুরের মন্ডার অর্ডার ছিল যার ডেলিভারি নেবো মিরপুরে – বান্ধবীর বাসায়। ওর পুরো পরিবার দেশে বেড়াতে আসছে তাদের জন্যে। একটু পরেই রওনা দেবো ওর বাসার উদ্দেশ্যে। একটু ভেবে বললাম ভাইয়া আমার বাসায় দিন (গ্রীন রোড)। ভাইয়া আসলেন দুইটা ডেলিভারি ই নিলাম। বাসায় তখন সবার নাস্তা খাওয়া মাত্র শেষ। প্যাকেট খুলতেই সবার প্রশ্ন কি এটা – আমি প্যাকেট খুলে সামনে দিলাম। আমার ছোট ছেলে মুখে দিয়েই বলে উঠলো “পাউডার মিষ্টি“। মুখে দিতেই নাকি মুখের ভেতর একদম পাউডার হয়ে যায় ???

আর এক প্যাকেট নিয়ে গেলাম বান্ধবীর বাসায়। বান্ধবীর বাবা খেয়ে বললেন মিষ্টিটা একটু কম – খেতে ভালো। ব্যাস সুযোগ পেয়ে উই এর গুণগান করে ফেললাম কিছু। আসলেই ভাইয়া মণ্ডা এর স্বাদ দারুন। মিষ্টি টা পরিমিত, দুধের ফ্লেবার টা ও চমৎকার। খাওয়ার পরে বাজারের সাধারণ ছানার সন্দেশের মতো মুখে আটকে থাকে না।

শাহানা আপুর শিমুস কালেকশনের ছয় বছর পূর্তি আর উই এ আপুর প্রথম কাস্টমার হিসাবে আপু আমার জন্যে শুভেচ্ছা উপহার পাঠিয়েছেন শেরপুরের মণ্ডা।

শাহানা আপু খুবই সাপর্টিভ একজন মানুষ। নিজের কাজের প্রতি যথেষ্ট আন্তরিক। দীর্ঘ ছয় বছরের উদ্যোক্তা জীবনে যথেষ্ট সুনামের সাথে কাজ করে যাচ্ছেন দেশে আর দেশের বাইরে। আপুকে নিয়ে আমি আগেও অনেক পোষ্ট দিয়েছি। যতই লিখি লেখা শেষ হবে না। অনেক অনেক ভালোবাসা আপু।

সূত্র : উইমেন এন্ড ই-কমার্স ফোরাম (উই)

Leave a Reply

Scroll to Top