Our Sherpur

কর্তা ভক্ত হয়ে গেলো তুলশীমালার – নুসরাত জাহান

নুসরাত জাহান: রাজীব স্যারের ধান্ধাবাজিতে পা দিয়ে আজ খেলাম তুলশীমালা চালের খিচুড়ি, আর সাথ কর্তামশাইয়ের বকা?? প্রায় ১৫ দিন আগেই আমি অর্ডার দিয়ে রাখি ভাইয়াকে। আজ সকালে কল আসে কুরিয়ার থেকে।
কর্তাকে বললাম একটু কুরিয়ারে যাবে একটা পার্সেল ছিলো আমার। ভয়ে ভয়ে কি পার্সেল সেটাই বলিনি?
২০ মিনিট পর কল দিয়ে বলে বাসায় কি চাল নেই? চালও অনলাইনে আনতে হয়? তাও আবার শেরপুর থেকে? রাজগঞ্জ গেলেইতো চাল আনা যেতো এটা বলেই লাইন কেটে দিলো??? বাসায় এসে চাল দিয়েই গোসলে গেলেন। বের হয়ে বললো এত্ত ঘ্রান কিসের? আমি বললাম তুলশীমালা চাল দিয়ে খিচুড়ি রান্না করছি সেটার। বলে উঠলো বেশ ভালো গন্ধতো! আমিতো খুশী হয়ে গেলাম। বাচ্চাদের খেতে দিলাম বড় ছেলেতো বলতে গেলে জীবনেও নিজের হাতে খাবেনা, আজ একটু খাইয়ে দেওয়ার পরে বলে আম্মু তুমি যাও আমি নিজেই খাবো?? আমিতো পুরাই আকাশ থেকে পড়লাম। মাশাআল্লাহ নিজেই খেলো।  খেয়ে বলে আম্মু অনেক টেস্টি আবার রান্না করব ঠিক আছে? তার মানে তার কাছে অনেক ভালো লেগেছে।
সাহেব কে খেতে দিলাম, খেয়ে উঠে বলে অন্য চালের থেকে এটার স্বাদ ভিন্ন? ভালোই চালটা। কেজি কতো করে?? আমি বলি ১২০ করে, সে বললো ১১০ করেই তো নুসাইব,  নুবাইদের খিচুড়ির চাল আনি মাত্র ১০ টাকায় যদি ভালো জিনিস আনা যায় ক্ষতি কি? একসাথে ৫ কেজি নিও এইবার?????
আসলেই চালের প্যাকেট খোলার সময়ই ভিন্ন একটা গন্ধ পাই। রান্না করে যখন মুখে দেই অন্য রকম একটা স্বাদ আমিও অনুভব করি। অনান্য চালের চাইতে তুলসীমালা চাল রান্না হতে সময় লাগে কম।

FB IMG 1587329527829

ধন্যবাদ দেলোয়ার ভাই এমন অবস্থায় চাল পাঠানোর জন্য। আমার কর্তা কিন্তু আপনার চালের ভক্ত হয়ে গেলো, আর আমি আপনার রিপিট কাস্টমার ইনশাআল্লাহ।

ছবিতে দেখুন আমার দুই জান বাচ্চা কিভাবে আগ্রহ নিয়ে খেতে বসেছে? এই ছবিগুলোই সবচাইতে বড় রিভিউ।

তার থেকেই কিনি
যাকে আমি চিনি

Leave a Reply

Scroll to Top