Our Sherpur

তুলশীমালা চাল ব্রেনের জন্য খুব উপকার

তুলশীমালা চাল ব্রেনের জন্য খুব উপকারী- Razib Ahmed

ছালমা নেহা : তুলশীমালা চাল ব্রেনের জন্য খুব উপকারী- Razib Ahmed স্যার।

সেদিন ক্লাব মিক্সে বিটুবি নিয়ে এবং নতুন উদ্যোক্তাদের নিয়ে মিটিং ছিলো। সেখানে নানান কথার মাঝে তুলশীমালা প্রসঙ্গে স্যার এর মুখে এই অসাধারণ উক্তি টা শুনতে পাই। স্যার আরো বলেন তুলশীমালা ব্রেনের জন্য খুব ভালো এটা আমি বুঝতে পারি কারন আমি ঘুমিয়ে থাকলেও আমার ব্রেইন কাজ করে। তাছাড়া শরীরে খুব আরাম পাওয়া যায়।

কথা গুলো খুব মনযোগ দিয়ে শুনছিলাম আর মনে মনে ঠিক করেছি আজ থেকে আমার বাসায় শুধুই তুলশীমালা চলবে। তুলশীমালার বাইরে আর কোন ভাবনা নেই। যেখানে স্যার এভাবে প্রশংসা করছেন। নিশ্চয়ই এটা স্বাদে না গুনাগুনের দিকে ও সেরা।

তুলশীমালা চাল ব্রেনের জন্য খুব উপকারী- Razib Ahmed
তুলশীমালা চাল ব্রেনের জন্য খুব উপকারী

আমি তুলশীমালার রিপিট এবং রেগুলার কাস্টমার। তুলশীমালা আগে পোলাও, খিচুড়ি, মানাফ এর সুজিতে ছিলো আর এখন আমাদের নিত্য দিনের খাবার। আসলে আমার এবং সোহানের দুজনেরই অফিসে লাঞ্চ প্রোভাইড করে তাই বাসায় এক বেলার রান্না হয়।

স্যারের মুখে এতো বড় কমপ্লিমেন্ট শুনে এই এক বেলা প্রতিদিনের জন্য তুলশীমালাকে বরাদ্দ করলাম? তুলশীমালার ভাত খাওয়ার আরেক টা সাশ্রয় হচ্ছে আমার তা হলো সময় বাঁচে। অল্প সময়ে রান্না হয়ে যাওয়ায় আমার গ্যাসের খরচ ও বাঁচে। আর উপকারীতা সেতো ডবল বোনাস। আলটিমেটলি লাভবান আমি সব দিক দিয়ে?

সবচেয়ে বেশি ভালো লাগার কারণ হলো আমার ছেলে খুব মজা করে খাচ্ছে। একজন মায়ের কাছে এর ভালোলাগা প্রকাশ করা অসম্ভব। তাই আমি তুলশীমালার সাপোর্টার আগে একজন মা হিসেবে।

অনেক অনেক ধন্যবাদ আর কৃতজ্ঞতা Md Daloare Hossain ভাই তুলশীমালাকে আমাদের নাগালে এনে দেওয়ার জন্য। এভাবে প্রতিটি ঘরে প্রতিটি মায়ের ভাললাগার, ভালোবাসার, আস্থার নাম হয়ে উঠুক তুলশীমালা এমন টাই দোয়া আর শুভকামনা।

IMG 20200215 223913
ডানে ছালমা নেহা ও বামে মোঃ দেলোয়ার হোসেন

Leave a Reply

Scroll to Top