Our Sherpur

অপেক্ষায় ছিলাম কবে খাবো তুলশীমালা – Habiba Sultana Pervin

হাবিবা সুলতানা পারভিন : পোস্ট করতে দেরি হয়ে গেল কারন খাওয়ার জন্য সইছিলো না ???? মেনু- তুলসীমালা পোলাও, ইলিশ ভাজা, ঝাল মুরগির তরকারি, সালাদ ????

এবার আসি তুলশীমালার কথায়,

?ডেলিভারি
রাজিব স্যার, কাকলি আপু, নিগার আপু, মনিকা আপু সহ গ্রুপের প্রায় অনেকের রিভিউ দেখে দেখে অপেক্ষায় ছিলাম কবে আমি খাবো?? অবশেষে হোম কোয়ারেন্টাইনের আগে আগেই অর্ডারটা দিয়ে ফেল্লাম। দেলোয়ার ভাইয়ের “আওয়ার শেরপুর” টিম বিদ্যুৎবেগে ডেলিভারি দিয়ে দিলো যার রিভিউ আমি তখনি দিয়েছিলাম গ্রুপে।

?স্বাদ এবং গন্ধ
অনেকদিন হলো বাজার থেকে কেনা পোলাওয়ের চালে কোন গন্ধ পেতাম না৷ পোলাও রান্না করলে সেই গন্ধ আশেপাশে থেকেও পাওয়া যেতো আগে কিন্তু এখন আর পাইনা। অবশেষে সেই না পাওয়া পোলাওয়ের গন্ধ পেলাম☺☺ এত সুন্দর স্মেল তুলশীমালার। আর স্বাদ তো জবরদস্ত,? মন এবং পেট দুটোই একদম ভরে গেছে ???

??রেটিং
ডেলিভারি ও কোয়ালিটি দুটোতেই ১০/১০?? অনেক ধন্যবাদ দেলোয়ার ভাই এমন একটা চাল আমাদের হাতের নাগালে পৌঁছে দেয়ার জন্য। আপনার এবং আপনাদের টিমের জন্য অনেক অনেক শুভ কামনা।

??ভবিষৎ পরিকল্পনা
রোজাতে প্রায় ইফতারিতে পোলাও, খিচুরি করা হয় তাই এটার স্টক রাখতে হবে বাসায়। শেষ কিন্তু শেষ না… এটাই ই-কমার্সের উদ্দেশ্য যে আপনি ঘরে বসেই দেশের যেকোন প্রান্তের মানসম্মত পণ্য হাতে পাচ্ছেন। আর উই নিশ্চিত করছে যে উইয়ের একটিভ ও পরিচিতি সেলার থেকে কেনাকাটায় আপনি ঠকবেন না☺☺ খাওয়া বেশি হয়ে গেছে.. একটু ঘুমায় নেই কারন আজকে অনলাইন আড্ডা আছে ????

ধন্যবাদ
হাবিবা সুলতানা
Sarang – সারাং

IMG 20200326 184506
Habiba Sultana Pervin

Leave a Reply

Scroll to Top