Our Sherpur

তুলশীমালা এ যেন এক নতুন জ্বালা……

জান্নাতুল ফেরদৌস নিপা : হমম তুলশীমালা এখন একটা নতুন ধরনের মিষ্টি জ্বালাই বটে কারন সারা সপ্তাহ অফিস করার পর ফ্রাইডেতে একদিন বাসায় স্পেশাল কিছু রান্না করার সুযোগ পাই। আর ঐদিন মাথায় ঘোরে আজকে তুলশীমালা চাল দিয়ে কোন আইটেম করবো। তাই কখন ও পোলাও, খিচুরি কিংবা বিরিয়ানির মেন্যু তৈরী হয়ে যায়। আমি আমার ২ বছর ৩ মাসের টুইন মেয়ের খাবার নিয়ে খুব টেনশনে থাকি। কারন চাকুরীজীবি মায়েদের যে কি মন খারাপ হয় বাচ্চা সিক থাকলে যদি তাকে টাইম না দেয়া যায়। নুসাইবা রুমাইসাকে দুপুরে আর রাতে খেচুরি দেই সবজি/চিকেন মিক্সড করে। এতদিন খিচুড়ির টেষ্টে আমি নিজেই বিরক্ত হতাম মেয়েরা আর কি আগ্রহ নিয়ে খাবে।

86233021 2994336533944565 5644206601746251776 o
জান্নাতুল ফেরদৌসি নিপা

কিন্তুু এখন আমি চিন্তামুক্ত কারন এখন দেলোয়ার ভাইয়ের সুগন্ধি চাল আর Hasan Raz ভাইয়ের ঘি দিয়ে এত টেষ্টি খিচুড়ি রান্না হয়। মাঝেমাঝে মেয়েদের খাওয়ানোর সময় মনে হয় আমিই খেয়ে ফেলি। এখন মেয়েরাও ইনজয় করে এবং আলহামদুলিল্লাহ ওদের কোন সমস্যা ও হচ্ছেনা।
দেলোয়ার ভাই মাত্র ৭ কেজি নিছি কিন্তুু আপনি সবসময়ের জন্য আপনার তুলশীমালা চালের পাশে আমার মেয়েদের পাবেন ☺☺☺ আপনি ডেলিভারি দিতে আসছিলেন আমি সেদিন বাসায় ছিলামনা তাই আপনাকে আপ্যায়ন করার ভাগ্য আমার হয়নি। এরপর নিশ্চয়ই বোনের বাসায় একদিন দাওয়াত নিবেন আাশা করছি ☺☺☺

কিছুদিন আগের তুলশীমালা চাল দিয়া ইলিশ পোলাও রান্না করার পর আমার মেয়েদের উচ্ছ্বাস। তাদের বাবাকে দেয়া খাবার এর উপর দুষ্টামীর ছলে।

আপনাদের সবাইকে চা এর ভালোবাসা ?☕☕

Leave a Reply

Scroll to Top