পঞ্চম বারের মত আবার নিলাম তুলশীমালা চাল

0
31

ফারহানা পারভিন জুঁই : ”উইয়ের শ্লোগান মনে আছেতো সবার? “যাকে চিনি তার থেকে কিনি”। উইতে জয়েন করার পর থেকেই Md. Daloare Hossain ভাই থেকে তুলশীমালা চাল নিচ্ছি। এবার পঞ্চম বারের মত আবার নিলাম তুলশীমালা।

এবার একটু ভাইয়াকে কষ্ট দিয়ে ফেলেছি বেশি। রাত দুইটায় অর্ডার করেছিলাম পরের দিন রাতে মেহমান আসবে। ভাইয়াকে বললাম দিনের ভিতরে ডেলিভারি দিতে যেহেতু রাতে মেহমান আসবে। প্রথমে ভাইয়া মানা করেছেন যে সম্ভব হবেনা। একদিন আগে অর্ডার দিতে হয় এটা আমিও জানি। সকালে আবার নক দিলাম যে ভাইয়া ডেলিভারি দেয়া সম্ভব কিনা। তখন বললেন সম্ভব হবে সমস্যা নাই। যাক আমিও নিশ্চিন্ত হলাম। নয়তো পোলাউ চালের জন্য বাজার পাঠাতে হতো কাউকে।

Farhana Parvin Jui Owner of Grand Store

যাইহোক দুপুর ৩টায় দেলোয়ার ভাইয়ের কল আসলো। পার্সেল রিসিভ করতে বললেন। পার্সেল রিসিভ করতে গিয়ে আমিতো পুরাই অবাক আরে দেলোয়ার ভাই নিজেই পার্সেল নিয়ে হাজির। আমি বিশ্বাসই করতে পারছিনা ভাইয়া নিজেই পার্সেল নিয়ে আসছে। অসংখ্য ধন্যবাদ দেলোয়ার ভাই শত ব্যস্ততার মধ্যে এত কষ্ট করে নিজেই ডেলিভারি দেয়ার জন্য। কতটা আন্তরিক এবং নিজের কাজের প্রতি শ্রদ্ধাশীল হলে এমন করা যায়। সত্যি আপনাদের দেখে অনেক কিছু শিখার আছে আমাদের।”

সূত্র : ফেসবুক