Our Sherpur

তুলশীমালা চালের বিরিয়ানি – Nasima Akter

নাসিমা আক্তার: যদিও দেলোয়ার ভাই এর তুলশীমালা চালের গুণাগুণ সম্পর্কে আমরা সবাই জানি। এর আসলে রিভিউ এতো পরিমাণে এসেছে যে আমরা সবাই অলমোস্ট জানি যে এই চাল টা একদম সব চালের ই সেরা চাল।‌ তবুও নিজের অভিজ্ঞতা তো শেয়ার করতেই হয়।

বেশ কিছুদিন আগেই ভাইয়াকে অর্ডার করার কথা ভাবছিলাম। কিন্তু ভাবলাম করোনা শেষ হোক তারপর অর্ডার করবো। তারপর রাজিব আহমেদ স্যার যখন চাঁদ রাতে বললেন সবাই যেন চাদ রাতে ৫০০ টাকার হলেও কেনাকাটা করি, যেই ভাবা সেই কাজ। ভাবলাম সবার আগে উইসলিস্ট এ যেহেতু ভাইয়ার চাল কে রেখেছি তবে কেনাকাটার শুরুটা এখান থেকেই করা যাক। দিয়ে দিলাম চালের অর্ডার।
কিছুদিন আগেই হাতে পেয়েছি। এ কয়েক দিন অর্ডারের কাজে আলহামদুলিল্লাহ অনেক ব্যস্ত ছিলাম। আজ দুপুরে খুদের খিচুড়ি আর ভর্তা করেছিলাম মাথা ব্যথা নিয়ে। সন্ধ্যায় আলহামদুলিল্লাহ সুস্থ হই। ভাবলাম স্পেশাল কিছু করি। সেই সুবাধেই তৈরি করলাম তুলশীমালা চালের বিরিয়ানি। কালারটাও জোশ দেখতে হয়েছে। আর চাল তো একদমই পারফেক্ট। এর আগেও অনেক বিরিয়ানি রান্না করেছি। আমার পরিবারের প্রায় সবাই বিরিয়ানি পছন্দ করে তাই কয়েকদিন পর পর ই করা হয়। কিন্তু আজকের মতো এতো মজা আগে লাগেনি। আগে আমি বিরিয়ানি খেলে, গলা টা একটু জলতো, গ‍্যাস্ট্রিক এর ওষুধ খেতে হতো। কিন্তু আজকে এমন কিছুই হয়নি আলহামদুলিল্লাহ।
আমি তো এখন থেকে ভাইয়ার নিয়মিত কাস্টমার ইনশাআল্লাহ।

আপনারাও ভাইয়ার চাল নিয়ে টেস্ট করে দেখতে পারেন একবার। আমি নিশ্চিত যারা এই চাল একবার নিবেন তারা প্রতিবার ই নিবেন ইনশাআল্লাহ। ধন্যবাদ দেলোয়ার ভাই এতো ভালো চাল আমাদের হাতে পৌঁছে দেবার জন্য।

Leave a Reply

Scroll to Top