Our Sherpur

তুলশীমালার রিপিট কাস্টমার হয়ে গেলাম – Arafa Naznin Shompa

আরাফা নাজনিন সম্পা : আমি দেলোয়ার ভাইয়ার কাছে তুলশীমালা চাল অর্ডার করি গত শনিবার। তো আমাদের সুপার এক্টিভ ভাইয়া ওইদিনই পাঠিয়ে দেয়, আমি হাতে পাই সোমবার। অনলাইনে অনেক কিছু শপিং করলেও চাল ছিলো এই প্রথম। তাই আমি খুব এক্সাইটেড ছিলাম। কিন্তু চাল আসার পর আব্বু আম্মুর বিরক্তভরা কথা কেন আমি চাল অনলাইন থেকে আনলাম দেশে কি চালের অভাব লাগছে নাকি???

যাই হোক চালের প্যাকেট খুললাম। আম্মু খুব বিরক্ত নিয়েই চাল হাতে নিলো, আমি খেয়াল করলাম আম্মুর চেহারায় পরিবর্তন আসলো। আম্মু হাসি হাসি মুখে বললো, ‘না চাল ভালো, নতুন চাল। ঘ্রান আছে, আগে আমাদের জমিতে চাল করলে নতুন চালে এমন সুন্দর ঘ্রান পেতাম। অনেকদিন পর সেই ঘ্রান টা পেলাম। ‘বাহ!!!! আমি তো মহা খুশি।

এবার অপেক্ষা কখন খাবো। বাসার সবাই একসাথে খাবো তাই আজকে রান্না করা হল। আমি রান্না করবো ভাবছিলাম। কিন্তু আম্মু নিজে থেকেই বলে আচ্ছা আমিই করি। তুলশীমালার ঘ্রানে ঘর মহুমহু করছিলো। আমার তো তাতেই খিদে পেয়ে গেল। আম্মুকে তাড়া দিচ্ছিলাম। সাথে ছিলো ফিশ কাটলেট, সবজি আর দেশি মুরগি ঝোল। যাই হোক রান্না শেষ এবার খাওয়ার পালা,, কি বলবো অসাধারণ। খুবই ভালো লাগছে আলহামদুলিল্লাহ। এর স্বাদ বুঝতে হলে অবশ্যই খেতে হবে। আর একবার খেলে বারবার খেতে মন চাইবে।

আমার পুচকুটা কিছুই খেতে চায় না। ওকে খাওয়াতে খুব কষ্ট হয়। আলহামদুলিল্লাহ্‌ তুলশীমালার পোলাউ ও খুব পছন্দ করেছে। আমি মহা খুশি। অবশেষে আব্বু আম্মু বললো যে না চাল খুবই ভালো ইদে এবার তুলশীমালার পোলাউ/বিরিয়ানি চলবে।

ধন্যাবাদ Md Daloare Hossain ভাইয়া আমাদের কে তুলশীমালা চালের সাথে পরিচয় করিয়ে দেওয়ার জন্য।আমি আপনার রিপিট কাস্টমার হয়ে গেলাম।

FB IMG 1585398124981

Leave a Reply

Scroll to Top