Our Sherpur

তুলশীমালা চাল সম্পূর্ণ আলাদা

সাথী : ইহা একটি নরম-গরম ধোঁয়া উঠানো খিচুড়ির থুক্কু খিচুড়ি বানানোর প্রধান উপকরণ এর রিভিউ পোস্ট।
গ্রুপে সবার এত্ত এত্ত রিভিউ দেখে একদিন রাত ৪ টায় দেলোয়ার হোসেন ভাই কে নক দিয়ে বললাম ভাই আমার চাল লাগবে দুই কেজি। আপাতত টেস্ট করার জন্য নিতে চাইছিলাম। ভাইয়া একটু ও রাগ করেন নি এত রাতে নক দিয়েছি বলে। পেমেন্ট এর পর দিন ই পাঠিয়ে দিলেন চাল। কিন্তু আমি দেশের বাইরে থাকায় কুরিয়ার অফিস থেকে আমার হাসবেন্ড কে পার্সেল দেওয়া হয় নাই। প্রায় একমাস পর গত পরশুদিন নিয়ে আসছি চাল। আসলে আমি অসুস্থ তাই গত ছয় মাস ধরে হেল্পিং হ্যান্ড রান্না করে দেয়। আর পোলাও, বিরিয়ানি বা খিচুড়ি আমাদের নিজস্ব হোটেল থেকে খাওয়া হয় তাই আর আমি নিজে কিছুই করি না।

হেল্পিং হ্যান্ড আসে নাই তাই আজকে নিজেই রান্না করেছি এবং আলহামদুলিল্লাহ চালের প্যাকেট খোলার সময় ই ঘ্রানে পাগল হয়ে গেছি। সাধারণত হোটেল গুলোতে খাবারের ঘ্রান বাড়ানোর জন্য ফ্লেভার ব্যবহার করা হয়। কিন্তু তুলশিমালা চাল সম্পুর্ন আলাদা। আমাদের সকলের ই উচিত বাসায় এই চাল দিয়েই খাবার রান্না করা। স্বাস্থ্য সম্মত এবং অনেক সুস্বাদু।

আমি এই চালের ফ্যান হয়ে গেছি। আমার বাসায় এখন থেকে তুলশিমালা চালের খাবার গুলো খাওয়া হবে। ধন্যবাদ রাজীব আহমেদ স্যার কে। দেশীয় জিনিসের সাথে আমাদের কে পরিচয় করিয়ে দেওয়ার জন্য। গ্রুপে না আসলে জানতাম ও না যে তুলশিমালা একটি চালের নাম। আর সবাইকে সাজেস্ট করবো অন্তত একবার হলেও এই চালের বানানো খাবারের স্বাদ নিবেন।

Leave a Reply

Scroll to Top