Our Sherpur

সবকিছুতেই শেরপুর, এগিয়ে যাক বহুদূর

সবকিছুতেই শেরপুর

ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল কর্তৃক সচেতনতামূলক বিভিন্ন কর্মকাণ্ডের অংশ হিসেবে আজ ৩০ এপ্রিল মঙ্গলবার সকাল ১১টার দিকে শেরপুর আলীশান কমিউনিটি সেন্টারে “নারীবান্ধব পাবলিক টয়লেট” স্থাপন বিষয়ক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

নারীর জয়ে সবার জয় নেটওয়ার্ক আয়োজিত অনুষ্ঠানটি জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব নাসরিন রহমানের সঞ্চালনায় এবং পৌর মেয়র মহোদয়ের প্রতিনিধি আতিউর রহমান মিতুল মহোদয়ের উপস্থিতিতে অনুষ্ঠিত হয়। আয়োজনে বিভিন্ন দলের নেতৃবৃন্দের সাথে, শিক্ষার্থী, শিক্ষক, ব্যবসায়ী, কবি ও বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় বক্তারা নিউমার্কেট এলাকায় নারীবান্ধব পাবলিক টয়লেটের পাশাপাশি পৌরসভার রাস্তা, পানি নিষ্কাশন ও মশক নিধনের ব্যাপারেও সুদৃষ্টি প্রত্যাশা করেন।

সবকিছুতেই শেরপুর
সবকিছুতেই শেরপুর, এগিয়ে যাক বহুদূর

জেলার অন্যতম বিতার্কিক ইমদাদুল হক রিপনের নিউমার্কেট এলাকায় “নারীবান্ধব পাবলিক টয়লেট” স্থাপনের প্রয়োজনীয়তার পাশাপাশি মশক নিধন ও পরিচ্ছন্ন কর্মীদের অনিহার বিষয়টি উত্থাপনের মধ্য দিয়েই অনুষ্ঠানে সমস্যা উত্থাপন পর্ব শুরু হয়। পরবর্তীতে একে একে শিক্ষার্থী, শিক্ষক, কবি, সাংবাদিক, ব্যবসায়ী এবং বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ তাদের নিত্যদিনের চোখে দেখা সমস্যাগুলো পৌরসভার প্রতিনিধির নিকট উত্থাপন করেন।

তাছাড়া কবিসংঘের সভাপতি শ্রদ্ধেয় তালাত মাহমুদ , সাবেক শ্রীবরদী উপজেলার ভাইস চেয়ারম্যান লিপি বেগম, পলাশ, মামুন, ফজলুল হক লাভলু, অধ্যাপক তপন সারোয়ার, লিপি বেগম, মনিরুল ইসলাম, সাবেক পৌর মেয়র প্রয়াত আব্দুর রহমান আশীষ সাহেবের জ্যেষ্ঠ পুত্র হাসানুজ্জামান, চ্যানেল নাইনের রিপোর্টার মনিরুল ইসলাম, আশরাফুননাহার রুবি, শেরপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান শামীম আরা বেগম, বিতার্কিক সৌরভ, সিফাত, প্রকাশ দত্ত ও অন্যান্য সুধীজন এসময় পাবলিক টয়লেট স্থাপন প্রসঙ্গে তাদের নিজ নিজ এলাকার সমস্যা উত্থাপন করেন। সবার সমস্যা উত্থাপন করা শেষ হলে সমাধানের আশ্বাস দিয়ে পৌর মেয়রের প্রতিনিধি আতিউর রহমান মিতুল তাঁর মূল্যবান বক্তব্য উপস্থাপন করেন।

Products list of Our Sherpur
সবকিছুতেই শেরপুর, এগিয়ে যাক বহুদূর

সর্বশেষে অনুষ্ঠানের সঞ্চালক নাসরিন রহমান এবং নিরোপমা ভৌমিক মহোদয় উপস্থিত সবাইকে যথাসময়ে উপস্থিত থেকে গোলটেবিল বৈঠক সফল করার জন্য আন্তরিক ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন। চমৎকার আয়োজনে আমাকেও কিছু বলার সুযোগ করে দেওয়ার জন্য শ্রদ্ধেয় উপাধ্যক্ষ নাসরিন রহমান মহোদয়েকে আন্তরিক ধন্যবাদ ও কৃৃতজ্ঞতা জানাচ্ছি।

সব সমস্যার সমাধান হোক
শেরপুরকে জানুক বিশ্বের লোক।

Leave a Reply

Scroll to Top