হোটেল আইসার ইন – Hotel Aysar Inn

0
637

শেরপুর শহরের প্রাণকেন্দ্র থানা রোডের উত্তর পাশে গড়ে তোলা হয়েছে একটি মনোরম পরিবেশে আবাসিক হোটেল। কোলাহলমুক্ত পরিচ্ছন্ন ও শীতল পরিবেশে সেবাব্রত দিয়ে অতিথিদের সেবা দেওয়াই এ হোটেলের অন্যতম লক্ষ্য।

দেশের যেকোন প্রান্ত থেকে সড়ক পথে আসতে পারেন শেরপুর শহরে। নিজেদের পরিবহন ব্যবস্থা থাকলে ঢাকা থেকে সাড়ে তিন ঘন্টা থেকে চার ঘন্টায় চলে আসতে পারবেন শেরপুর শহরে। ঢাকা থেকে ময়মনসিংহ হয়ে আসা সহজ পদ্ধতি। ঢাকা থেকে ময়মনসিংহ হয়ে শেরপুরে রয়েছে উন্নত যোগাযোগ ব্যবস্থা। তবে টাংগাইল জামালপুর হয়েও আসা যায়। যদি ট্রেনে আসতে চান তা’হলে প্রথমে জামালপুর শহরে আসতে হবে, তারপর সিএনজি বা বাসে করে শেরপুর শহরে আসতে হবে। জামালপুর থেকে বাসে করে আসলে বাস স্ট্যান্ড থেকে রিক্সা বা অটোরিকশা করে আসতে হবে থামা মোড় অর্থাৎ হোটেল আইসার ইন এ।

হোটেলটি পাঁচ তালা বিশিষ্ট। শেরপুর শহরের সবচেয়ে বড় আবাসিক হোটেল এবং কনফারেন্স করার সুব্যবস্থা রয়েছে। প্রধান দরজা দিয়ে প্রবেশ করার পর প্রথমে পৌছবেন অভ্যর্থনা কক্ষে, সেখানে রেজিস্ট্রেশন সম্পন্ন করার পর পেয়ে যাবেন একটি কক্ষের চাবি। এসি এবং নন এসি দু ধরণের ব্যবস্থাই আছে। প্রতিটি কক্ষে রয়েছে এটেস্ট ভাতরোম, টেলিভিশন, ঠান্ডা-গরম পানি সহ সকল প্রকার আধুনিক সুবিধা। একক এবং ডাবল রোমের ব্যবস্থাও আছে। একক রোম ৫০০ টাকা ভাড়া এবং ডাবল রোম ৮০০ টাকা ভাড়া।  এসি একক রোম ১২০০ টাকা ডাবল রোম ১৬০০ টাকা ভাড়া মাত্র।
কনফারেন্স করার জন্য গাড়ি নিয়ে আসলেও সমস্যা হবে না, বিশাল জায়গা জুড়ে রয়েছে পার্কিংয়ের ব্যাবস্থা এবং কঠোর নিরাপত্তা। শেরপুর শহরে একমাত্র হোটেল আইসার ইন গাড়ি পার্কিং এবং কনফারেন্স হলে ব্যবস্থা

হোটেল আইসার ইন, রঘুনাথ বাজার, থানারোড, শেরপুর শহর, শেরপুর-২১০০
ফোন নাম্বারঃ ০৯৩১-৬১১৩৫, ০৯৩১-৬১১৩৭
মোবাইল নাম্বারঃ ০১৭৯৯-৩৪৪৮১০
ই-মেইলঃ aysar.inn@gmail.com