তুলশীমালা চাল পেয়ে আমি মহাখুশি – Rahman Sheha

0
33
Tulshimala Rice

শিরিন রহমান : ”ইয়াহু আজ আমি রিভিউ নিয়ে হাজির হয়েছি আমাদের সকলের পরিচিত এবং প্রিয় মুখ Md.Daloare Hossain ভাইয়ার তুলশীমালা চাউলের।

উইতে জয়েনের পরই ভাইয়াকে দেখে আসছি, ভাইয়ার তুলশীমালা চাল এর গুনগান সকলের মুখে মুখে শুনে আসছি কিন্তুু সত্যি কার অর্থে কখনো নেয়াই হয় নি আর নিবো কি ভাবে বলেন আমি তো উইতে জয়েন করবার পর থেকে শুধু উই এর আপুদের হাতের রান্নাই সব সময় খেয়ে যাচ্ছি।

কয়েকদিন আগে আমার মসলিন শাড়ির একজন সম্মানিত কাস্টমার আমাকে জিজ্ঞেস করলো আপু আমি চাউল নিতে চাচ্ছি প্লিজ বলবেন কি উইতে কার চাউল ভালো হবে। আমার অনেক সম্মানিত কাস্টমার প্রায়ই আমার পণ্য নিবার পর আমার কাছে আরো অনেক ধরনের পণ্যের সম্পর্কে জানতে চায়।
কথাটি শুনার সাথে সাথেই দেলোয়ার ভাই এর কথা মাথায় আসলো এবং আপুকে ভাইয়ার লিংক দিয়ে দিলাম, সাথে সাথে আমি নিজেও ভাইয়াকে নক দিয়ে ৫ কেজি চাউল নিলাম এবং বললাম ভালো হলে রেগুলার কাস্টমার হবো ইনশাআল্লাহ।

Shirin Rahman Sheha owner of Shining Fashion

চাউল পেয়ে তো আমি মহা খুশি, অনেক দিন পর আমার আম্মা আমার বাসায় আসলো পরে ছোট বোন এবং বোন জামাইকে ও বললাম আসতে, যাক রান্না করলাম দেলোয়ার ভাইয়ের তুলশীমালা চাউল দিয়ে পোলাও।

সত্যি কার অর্থে কি বলবো, তুলশীমালার চাউল এর পোলাও রান্নার সময় যেমন এর ঘ্রাণে মুগ্ধ হলাম আমরা সকলে তেমনি করে এর স্বাদেও, এতো ঝরঝরা হয়েছে পোলাও টা আম্মা তো বার বার বলছিলো এতো সুন্দর চাউল এতো স্বাদের কোথা থেকে নিয়েছো আমি ও বারে বারে সবাই কে ভাইয়ার কথা বলছিলাম আলহামদুলিল্লাহ।

উই মানেই নির্ভেজাল পণ্য, ভাইয়া কথা অনুযায়ী আমি এখন থেকে আপনার তুলশীমালা চাউলের রেগুলার কাস্টমার। অনেক অনেক ধন্যবাদ ভাইয়া এতো অসাধারণ একটি পণ্যের সাথে পরিচয় করিয়ে দিবার জন্য। দোয়া এবং শুভকামনা সব সময় আপনার এবং আপনার উদ্যোগের জন্য।”

সূত্র : ফেসবুক