মন্ডার মিষ্টি পরিমাণ মতো – Jannatul Ferdouse

0
45
Monda

জান্নাতুল ফেরদৌস : “অনেক দিন থেকে রিভিউ দিবো দিবো বলে দিচ্ছি লাম না। আজ চলে আসলাম রিভিউ দিতে। কিসের জানতে চান সবাই মন্ডার।
শেরপুর এর মন্ডা কার জানেন MD.Daloare Hossain ভাইয়ের।

ভাইয়ার সাথে আমার সাবসক্রাইবার মিটআপে দেখা, তারপর বললাম ভাই আমি মন্ডা নিতে চাই। ঠিক আছে আপু আপনি আপনার ঠিকানা দিয়ে রাখুন আমি সময় মতো পাঠিয়ে দিবো। সময় মতো পাঠিয়ে দিলো মন্ডা, ভয়ে ছিলাম মিষ্টি নিয়ে। মিষ্টি টা আবার বেশি হয় না-কি। আমি আবার মিষ্টি বেশি খেতে পারি না।
আমি খোলার আগেই আমার ছেলে মেয়ে প্যাকেট খুলে গপাস গুপস মুখে দিচ্ছে। জিজ্ঞেস করলাম কেমন?
বললো আম্মু অনেক মজার মিষ্টি।
তারপর আমি খেলাম সত্যি যা ভেবেছিলাম তা থেকে বেশি ভালো। আমার ননদ এর ছেলে খেয়ে বলে মামী এতো মজা কেন মিষ্টি গুলো। ওর মাকে বলে মামীকে দিয়ে তুমি অর্ডার করো সত্যি অনেক ভালো মন্ডা ছিলো। সবচেয়ে বড় কথা হলো আমরা সব সময় নিজে জেলার মিষ্টি খেয়ে থাকি। বাইরের জেলা মিষ্টি কখনো তেমন খাইনি। সে তুলনায় নিজে নিয়ে নিলাম অন্য জেলার বিখ্যাত মন্ডা। দেলোয়ার ভাই আপনার শেরপুরের মন্ডা খেলে অনেক ভালো এবং মজা। মিষ্টির পরিমান পরিমাণ মতো।

Jannatul Ferdouse owner of Aynaghor

সবচেয়ে বড়কথা হলো আমার রাজিব আহমেদ স্যার এর হাত থেকে শেরপুরের মন্ডা নেয়ার সৌভাগ্য হয়েছে। ধন্যবাদ দেলোয়ার হোসেন ভাই। আপনার জন্য শুভকামনা রইলো। আপনার হাত ধরে এই মন্ডা অনেক দূর এগিয়ে যাক সে কামনা রইলো।”

সূত্র : ফেসবুক