Our Sherpur

সত্যিই তুলশীমালা সুগন্ধি চাল

নুরুন নাহার রুমা: সাম্য চটপটি (খিচুড়ি কে সে চটপটি বলে) খুব পছন্দ করে। আর ওর জন্য পোলাউয়ের চাল এর চটপটি রান্না করি বেশিরভাগ সময় এবং সে মাঝে মাঝেই পলু (পোলাউ) খেতে চায়।

তুলশীমালা

আমার মামি শ্বাশুড়ি গ্রাম থেকে পোলাউয়ের চাল রেডি করে দেন। তুলশীমালা চালের এত এত রিভিউ দেখে ভেবে রেখেছিলাম ঝামেলা করে গ্রাম থেকে আর চাল আনব না। আমার স্টকে থাকা চাল শেষ হতে হতেই Md Daloare Hossain ভাইকে ইনবক্সে টোকা দিয়েছি সেই লক ডাউনের আগে। পরে সাম্যর বাবা অসুস্থ হওয়ায় এবং লকডাউনের কারণে আমিই একটু পিছিয়ে যাই।

যাই হোক রোজার মাঝে আবার ভাইয়াকে নক দেই এবং কনফার্ম করি। ভাইয়া পরের দিনই চট্টগ্রামে কুরিয়ার করেন। দেলোয়ার ভাইয়ের ডেলিভারির যে জিনিসটা আমার খুব ভালো লেগেছে তা হচ্ছে, আমি যে ফোন নাম্বার দিয়েছি ভাইয়া সেই নাম্বারে ফোন করে কথা বলে সব বিস্তারিত জেনে তবেই কুরিয়ার করেছেন। সত্যিই তুলশীমালা চাল সুগন্ধি চাল। আমিতো পরের দিনই আমার ছেলের পছন্দের চটপটি রান্না করছি। সাম্য এবং তার বাবা দুজনেই খুব পছন্দ করেছে আলহামদুলিল্লাহ। আর তুলশীমালা চালের পায়েশ যে অসাধারণ হবে তা বুঝতেই পারছি। ইনশাআল্লাহ পায়েশ রান্না করে নিয়ে আসব উই বাসীর জন্য?

Leave a Reply

Scroll to Top