১০ কেজি তুলশীমালা চাল অর্ডারে ১৫ কেজি পেয়েছি – Nusrat Jahan

0
55
kassi biryani
ছবি : ফেসবুক।

নুসরাত জাহান : আওয়ার শেরপুর ফেজবুক পেজ বলতে সবার প্রথমে দেখলে বুঝতে পারি সবুজ পরিচ্ছন্ন একটি লোগো যা আমাদের সবুজ প্রকৃতিকে বোঝায়।তারপর বিকাশে পেমেন্ট করলে ক্যাশব্যাকের অফার আছে। উই গ্রুরুপে একনিষ্ট একজন সদস্য দেলোয়ার ভাই। আপনার পোষ্ট গুলো অনেক শিক্ষানীয়। যা একজন উদ্দোক্তার সামনে আগাতে সাহায্য করে।

ডেলিভারি প্রসেস অনেক উন্নত মানের।অর্ডার করার ২৪ ঘন্টার মধ্যে প্রডাক্ট হাতে পাওয়া যায় এবং প্যাকেজিং অনেক সুন্দর। আওয়ার শেরপুরের অর্ডার দেয়ার সাথে সাথে রেসপন্স করেন। এটা একজন বড় উদ্দোক্তার প্রমাণ।  তুলশীমালা চাল ও মন্ডা দুটোরই গুনগত মান অনেক ভালো এজন্য আমি আওয়ার শেরপুর এর রিপিট কাস্টমার।

আওয়ার শেরপুরে আমি রিপিট কাষ্টমার কারণ আমি খাবার নিয়ে কাজ করি। আমার সিগনেচার ডিস রিরিয়ানি। তুলশীমালা চাল দিয়ে বিরিয়ানি রান্না করে কাস্টমার থেকে ফিডব্যাক অনেক ভালো পাচ্ছি। তাই আমি রিপিট কাষ্টমার। আমার বিরিয়ানি মানে তুলশীমালা চাল। আমি টিপস দিব না কমপ্লিমেন্ট দিব আওয়ার শেরপুরে প্রতিটি পন্য সবার কাছে পৌছে দিচ্ছে এটা প্রশংসার দাবিদার।

নুসরাত কিচেন

আমি নুসরাত জাহান কাজ করছি হোমমেড ফুড নিয়ে। আমার সিগনেচার ডিস বিরিয়ানি ও আচার। এছাড়াও সব ধরনের খাবার নিয়ে কাজ করি। আমার পেজ এর নাম নুসরাত কাবির’স কিচেন। আমার কিচেনে সব ধরনের খাবার পাওয়া যায়। হোমমেড খাবার মানেই পরিস্কার পরিচ্ছন্নতা। নুসরাত কাবির’স কিচেন আমার একটি ছোট ও শখের স্থান। সব সময় আমি পরিস্কার পরিচ্ছন্ন খাবার পরিবেশন করে থাকি। আমার মূল উদ্দেশ্য মানসম্মত খাবার পরিবেশন করা। আল্লাহর রহমতে সবার কাজ থেকে ভালো সাড়া পাচ্ছি। সবাই আমার খাবারের ও সার্ভিস এর প্রশংসা করে। ইনশাআল্লাহ ভবিষ্যতে আরো ভালো করার ইচ্ছা আছে।

প্রডাক্ট নিয়ে স্মৃতি বলতে আমি আওয়ার শেরপুরে ১০ কেজি চালের অর্ডার দিয়েছিলাম ডেলিভারি ম্যান আমাকে ৫ কেজি চাল দিয়েছিল আমি তখন ঢাকার বাহিরে ছিলাম। ফিরে এসে দেখি আরও ১০ কেজি চাল পাঠিয়েছে। মেট ১৫ কেজি এটা আমার কাছে অনেক মজা লেগেছে। ১০ কেজি অর্ডারে ১৫ কেজি পেয়ে গেছি।