খবর

শেরপুরে ‘স্বপ্নজাল’ এর নতুন কমিটি গঠন

রফিক মজিদ : শেরপুরে এসএসসি পরীক্ষার্থীদের সেচ্ছাসেবী সংগঠন স্বপ্নজাল এর সামাজিদ দুরত্ব রেখে মতবিনিময় সভা ও নতুন কমিটি গঠন করা হয়েছে। ১৪ মে বৃহস্পতিবার বিকেলে শহরের নতুন বাজারস্থ অস্থায়ি কার্যালয়ে এ সভা ও কমিটি গঠন করা হয়। সভায় আগামী ২ বছর মেয়াদি ১৭ সদস্যের নতুন নির্বাহী কমিটিতে সভাপতি নির্বাচিত হয় যথাক্রমে তানজিদ ইসলাম তানিম ও আব্দুল্লাহ আল নোমান। এসময় সংগঠনের প্রধান উপদেষ্টা শেরপুর প্রেসক্লাবের সভাপতি মো. শরিফুর রহমান এই কমিটি ঘোষনা করেন।

কমিটির অন্যান্য কর্মকর্তারা হলো, সিনিয়র সহ সভাপতি জুবাইদা জান্নাত চাঁদনি, সহ সভাপতি আবিদুর ইসলাম ইমন, মেহেরাব হোসেন মুন ও রিজওয়ান আহমেদ লাবীব, যুগ্ম সাধারণ সম্পাদক জান্নাতুল আবেদীন শাজিন, সাংগঠনিক সম্পাদক শেখ কাইফ ইসলাম কাফি, দপ্তর সম্পাদক মারজান সিদ্দিক পরশ, প্রচার, প্রকাশনা ও গণসংযোগ সম্পাদক তাহমিদ হোসেন সোয়াদ ও রেজুয়ান ইসলাম রিসাদ, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক শাহরিয়ার ইসলাম হিমেল, সাংস্কৃতিক সম্পাদক তাসফিয়া আলম, শিক্ষা বিষয়ক সম্পাদক সানজিদা ফেরদৌস সারা, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সাইমুল ইসলাম সিয়াম, অর্থ সম্পাদক ফাতেমাতুজ্জহুরা শারমিলা এবং কার্যকরী সদস্য তায়্যিবা রহমান ও আরবি জান্নাত রিংকি।

এছাড়া নতুন করে উপদেষ্টা হিসেবে সাংবাদিক রফিক মজিদ ও শিশু সংগঠক মোমিনুল ইসলামকে নির্বাচিত করা হয়। পরে সংগঠনের সদস্যরা সামজিক দূরত্ব রেখে ইফতার করেন। এরআগে তারা তাদের নিজেদের মাঝে চাঁদা তুলে শহরের বিভিন্ন স্থানে ২২০ জন দুস্থের মাঝে ইফতার বিতরণ করে। এছাড়া তারা শুরু থেকেই বিভিন্ন দুস্থ ও অসহায় মানুষের পাশে দাড়ানোসহ নানা সেবা মূলক কাজ করে যাচ্ছে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *