শেরপুরে `সার্কেল-৮৬-৮৭’ এর কমিটি গঠন : রুপম সভাপতি, জয় সম্পাদক

0
215

রফিক মজিদ : শেরপুরে এসএসসি ব্যাচ বন্ধুদের সংগঠন ‘সার্কেল-৮৬/৮৭’ এর নতুন কমিটি গঠন করা হয়েছে। দুই বছর মেয়াদি এ কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন ডা. রুহুল কুদ্দস রুপম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন জয়েন উদ্দিন মাহমুদ জয়।
১৪ আগষ্ট শুক্রবার রাতে শহরের নিউমার্কেটস্থ হোটেল সম্রাটে সামাজিদ দূরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে সংগঠনের ঈদ পুনরমিলনী অনুষ্ঠান শেষে এ কমিটি গঠন করা হয়। এতে সভাপতিত্ব করেন আহ্বায়ক ডা. রুহুল কুদ্দস রুপম এবং সঞ্চালনায় ছিলেন জয়েন উদ্দিন মাহমুদ জয়। পরে উপস্থিত সকল বন্ধু সদস্যের সর্ব সন্মতিক্রমে পূর্বের আহ্বায়ক কমিটি ভেঙ্গে নতুন এ নির্বাহী কমিটি গঠন করা হয়।
২১ সদস্যের নির্বাহী কমিটির অন্যান্যরা হলো, সহ সভাপতি জাকির হোসেন বাচ্চু ও কানু চন্দ চন্দ্র, যুগ্ম সম্পাদক কবি ও সাংবাদিক রফিক মজিদ ও ব্যাংকার গোলাম মোহাম্মদ সাদি, সাংগঠনিক সম্পাদক শুভ্র রায়, কোষাধ্যক্ষ প্রভাষক মো. শওকত হোসেন, দপ্তর সম্পাদক মো. রাশেদুল ইসলাম রানা, প্রচার ও আপ্যায়ন সম্পাদক তপন সেন গুপ্ত, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আশিষ পাল এবং ১০ জন নির্বাহী সদস্যরা হলো, নূরে আলম চেয়ারম্যান, মো. আনিসুর রমান, মো. নজরুল ইসলাম, প্রশান্ত দাশ, সুশান্ত দে, সাজ্জাদ হোসেন, জীবন সাহা, মাজহারুল করিম রাখি ও জিতেন্দ্র মজুমদার। কমিটি গঠন শেষে রাতের খাবারের মাধ্যমে সভার কাজ শেষ করা হয়।