যতবার অর্ডার করেছি যথাসময়ে ডেলিভারি পেয়েছি – Jinnat Raihun Sumi

0
37
হোম মেইড ফুড

জিন্নাত রায়হানা সুমি : আওয়ার শেরপুর চমৎকার একটা পেজ। খুব সুন্দর আর সফল ভাবে শেরপুর জেলার ব্রান্ডিং পন্য তুলশীমালা চালকে সারা বাংলাদেশে পরিচিত করে তুলছে নিজস্ব পরিকল্পনার মাধ্যমে। আর সাথে তো মন্ডা আছেই।

আওয়ার শেরপুর এর গ্রুপ থাকলে ভাল হবে। ইন্টার একশানটা আরো ভালো হবে। সবাই গ্রুপে পোস্ট দিলে পন্যের প্রচারটা অনেক বেড়ে যাবে। খাবারের ভেরিয়েশনটা মানুষ জানতে পারবে। কারন এক চাল দিয়ে মানুষ বিভিন্ন রকম খাবার তৈরি করবে। এতে করে বাজার পরিধি বাড়বে।

ডেলিভারী প্রসেস ভাল। যতবার অর্ডার করেছি যথাসময়ে ডেলিভারি পেয়েছি আলহামদুলিল্লাহ। তবে ডেলিভারি সার্ভিসের উপর নজর রাখতে হবে সবসময়। অর্ডার হ্যান্ডেলিং খুবই ভাল। অর্ডার সাবমিট করার সাথে সাথেই রেসপনস পেয়েছি। কোন রকম ঝামেলা হয়নি। প্রডাক্ট কোয়ালিটি নিয়ে আলাদা করে বলার মত কিছু নেই। একটা অসাধারণ চাল তুলশীমালা। আর চালগুলো নিখুঁত। কোনরকম ভাংগা চাল নেই। আর মন্ডাও খুব ফ্রেস আর মজা।

প্রথমত আমি চালটা ব্যবহার করে শান্তি পেয়েছি। আমি যেহেতু ফুড বিজনেস করি আমার কাস্টমারকে যখন এ চাল দিয়ে তৈরী খাবার সার্ভ করেছি তারাও খুব পছন্দ করেছে। দ্বিতীয়ত বিক্রেতার ব্যবহার অসম্ভব ভাল। তাই আমি রিপিট কাস্টমার হয়েছি।

Jinnat Raihun Sumi
জিন্নাত রায়হানা সুমি

আমি জিন্নাত রায়হানা সুমি হোমমেড ফুড নিয়ে কাজ করি। সাথে ক্যাটারিং সার্ভিস ও আছে। আর অবশ্যই শীতের পিঠা।

প্রথমবার চাল আসার পর আমার সাহায্যকারী খালা মালা খুঁজে হয়রান। তুলশীমালা কোথায়? এতো দেখছি চাল। চালের নাম তুলশীমালা বলার পর বুঝতে পেরেছে।