বর্ষার গল্প লেখা প্রতিযোগিতা-২০২০

0
384
লেখা প্রতিযোগিতা

“গাঙচিল-শেরপুর টাইমস” বর্ষার গল্প লেখা প্রতিযোগিতা-২০২০ গাঙচিল সাহিত্য সংস্কৃতি পরিষদ, শেরপুর জেলা শাখা এবং শেরপুর জেলার জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘শেরপুর টাইমস ডটকম’ এর যৌথ আয়োজনে বর্ষার উপর গল্প, স্মৃতিচারণ, অনুভূতি এবং ভ্রমন কাহিনী মূলক লেখা জেলার স্থায়ী বাসিন্দা (কর্মস্থল যেখানেই থাকুক) সাংবাদিক, সাহিত্যিক, শিক্ষকসহ সকল পেশার মানুষ এ প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। অংশগ্রহনকারীদের মধ্যে থেকে সতন্ত্র বিচারকদের মাধ্যমে সেরা ৩ জনের লেখা মনোনীত করে শেরপুর টাইমস ডটকম অনলাইনে পোষ্ট করা হবে। এছাড়া বিজয়ীদেরকে মিমোজা এন্টারপ্রাইজের সৌজন্যে পুরস্কার এবং গাঙচিল থেকে সম্মাননা সনদ প্রদান করা হবে দেশের করোনা সমস্যা কেটে উঠার পর সুবিধাজন সময়ে।

নিয়ামাবলি : ১. লেখা অবশ্যই ৩০০-৬০০ শব্দের মধ্যে হতে হবে।
২. লেখা ওয়ার্ড ফাইলে লিখে [email protected] মেইলে পাঠাতে হবে আগামী ২৫ জুলাইয়ের মধ্যে। ফলাফল প্রকাশ হবে ১০ আগষ্ট।
৩. লেখার শুরুতে “গাঙচিল-শেরপুর টাইমস” বর্ষার গল্প লেখা প্রতিযোগিতা-২০২০ লিখতে হবে। এরপর লেখা বা গল্পের শিরোনাম ও লেখকের নাম লিখতে হবে।
৪. লেখা শেষে লেখকের বিস্তারিত পরিচয় লিখতে হবে। যেমন- পেশা, বর্তমান কর্মস্থল, যোগাযোগের ঠিকানা ও মোবাইল নম্বর।
৫. ৩ সদস্যের বিচারক প্যানেলের রায়ই চুরান্ত এবং বিচারকদের প্রদত্ত নম্বর নিয়ে চুরান্ত ফলাফল তৈরী করে ‘শেরপুর টাইমস’ ও ফেইসবুকে পোষ্টের মাধ্যমে জানিয়ে দেয়া হবে।

আয়োজনে- রফিক মজিদ সভাপতি ও জাহাঙ্গীর আলম সাধারণ সম্পাদক, গাঙচিল সাহিত্য সংস্কৃতি পরিষদ, শেরপুর জেলা শাখা। শাহরিয়ার মিল্টন সম্পাদক ও মহিউদ্দিন সোহেল নির্বাহী সম্পাদক শেরপুর টাইমস ডটকম। বিজয়ীদেরকে পুরস্কার প্রদান করবেন জাকির হোসেন বাচ্চু, সত্বাধিকারী, মিমোজা এন্টারপ্রাইজ, নিউমার্কেট, শেরপুর।