তুলশীমালা চালের সুপ মজার হয়েছিল – উম্মে হাবিবা রুপা

0
46
ইলিশ ভাত

উম্মে হাবিবা রুপা : আওয়ার শেরপুর পেজটা ভালো লাগে কারণ এখানে পন্য নিয়ে প্রয়োজনীয় সব তথ্য দেয়া হয়। এছাড়াও ই কমার্স নিয়ে অনেক তথ্য পাওয়া যায়।

গ্রুপ ক্রিয়েট করলে ভালো হবে। এতে করে গ্রুপের সবাই প্রয়োজনীয় অনেক কিছু শেয়ার করতে পারতাম। বিশেষ করে চাল নিয়ে আমরা অনেক রকমের রেসিপি করি সেটা শেয়ার করতে পারি, আইডিয়া শেয়ার করতে পারি। এতে করে গ্রাহকদের মাঝে একটা বন্ডিং তৈরি হয়।

আওয়ার শেরপুর এর ডেলিভারিতে আমি দারুন খুশি। কারন এ পর্যন্ত যতবার পন্য নিয়েছি সময় মতো পেয়ে গেছি কোন সমস্যা হয় নি। এমন সার্ভিস সব সময় হলে ভালো লাগে।

অর্ডার হ্যান্ডেলিং টা বেশ ভালো প্রথমবার ঠিকানা দিয়েছি পরবর্তীতে আর কিছু লাগে নি কারন আমার সব তথ্য তাদের কাছে রেকর্ড করা আছে। এটা একটা ভালো দিক। তারপর মাল পেয়েছি কিনা সেটাও জানার জন্য ফোন দেয়া হয় আর কোন সমস্যা আছে কি জানতে চাওয়া হয় এটা আমার ভালো লেগেছে।

Umme Habeeba Rupa

প্রডাক্ট কোয়ালিটি খুব ভালো। এ পর্যন্ত আমি কোন খারাপ কিছু পাই নি। চালটা দারুন ঝরঝরা কোন ময়লা পাথর নেই। চমৎকার প্যাকেজিং। মন্ডা ও দারুন একেবারে টাটকা।

প্রোডাক্ট এর মান এবং পেজের ওনার দেলোয়ার ভাই এর ব্যবহার দুটোই আমাকে মুগ্ধ করেছে। আমি মানুষের ব্যবহারটা আগে দেখি এমন না আগে ভালো এখন খারাপ তিনি প্রথম থেকেই চমৎকার ব্যবহার এবং সেরা পণ্য দিয়ে আমার মন জয় করেছেন যার কররনে আমি তার রিপিট কাস্টমার।

বিজনেসে উন্নতি করতে হলে তার প্রডাক্ট এর মানটা অবশ্যই ধরে রাখতে হবে। আর কিছু দিন পর গেটআপে একটু নতুনত্ব আনতে পারলে আরো ভালো।

আমি নিজেও একজন উদ্যোক্তা আমার উদ্যোগের নাম চপলা। চপলা কাজ করে মুলত হ্যান্ডপেইন্ট আর ব্লক নিয়ে। আধুনিকতায় ঐতিহ্যের ছোয়া নিয়ে এগিয়ে যেতে চাই। আমাদের ঐতিহ্য কে ছড়িয়ে দিতে চাই চারিদিকে। আমার হ্যান্ডপেইন্ট আর ব্লক এর শাড়ি কামিজ বেডশিট ব্যাগ জুতা সব কিছু আছে। সব কিছুতে একটু অন্যরকম ছোয়া আনতে চেষ্টা করি।

তুলশীমালা চাল যেদিন প্রথম রান্না করলাম এটা আমি ভাত হিসেবে খাই বেশি, এটার মাড়টা ফেললাম না বানিয়ে ফেললাম সুপ এতো মজার হয়েছিল সুপটা। মাড় দিয়েও সুপ বানানো যায় তাও এতো মজার এ ব্যাপারটায় দারুন মজা পেয়েছি।