তুলশীমালা চালের পায়েস অনেক ভাল হয় – Abida Sultana

0
116
Abida Sultana

আবিদা সুলতানা : তুলশীমালা চাল নামটা আমি প্রথম শুনি উইতে। আমি কয়দিন শুধু শুনলাম আর দেখলাম সবাই খুব ভাল বলছে। এরপর আমার মনে পড়লো আরে এই চালই তো আমি মনে মনে খুঁজছি অনেক দিন আমার চাচা শেরপুর থেকে এনে দিয়েছিলেন। তখন উনি ওখানে চাকরি করতেন এখন করেন না তাই আমরাও আর চাল পাইনি। এরপরই অর্ডার করলাম চাল পেয়েও গেলাম। চালটা আসলেই খুব ভাল রান্না করতে কোন চিন্তা করতে হয় না আর এর সুঘ্রান মন ভরিয়ে দেয়। আর কি বলার দরকার আছে কেন রিপিট কাস্টমার হলাম?

Tulshimala Rice
তুলশীমালা চাল

আমার এখন আর অন্য চাল কেনা হয় না। আমি তো শেষ হওয়ার আগেই অর্ডার করে ফেলি। তুলশীমালা চালের পায়েসও অনেক ভাল হয়। অর্ডার করে আমাকে কখনও দেরী করতে হয়নি যে সময় দিয়েছেন ঠিকমতই পেয়েছি। মজার ঘটনা হলো আমার ডেলিভারি এতটাই সময়মত যে একবার আমার অর্ডার ছাড়াই চাল চলে আসছে।

Monda
মন্ডা

শেরপুরের মন্ডা এটাও অনেক মজার। আমাকে ছোটবেলার মুক্তাগাছার মন্ডার কথা মনে করিয়ে দিয়েছে। দেলোয়ার ভাইয়ের জন্য অনেক শুভকামনা আপনি আরও এগিয়ে যান, আরও উন্নতি হোক আপনার বিজনেসের। আপনার প্রডাক্টের প্যাকিংটা আরও একটু সুন্দর হলে ভাল হয়। এমন হওয়া উচিত যেন প্যাকেট দেখে সবার ভিতরে কি আছে দেখার আগ্রহ হয়।

আবিদা সুলতানা কাজ করেন মসলিন ও তাঁতের শাড়ী নিয়ে।