মজাদার তুলশীমালা চালের খিচুড়ি খেতে দিয়ে কেন ডিস্টার্ব করো?

0
58
Tulshimala-Chal

সাজিয়া আফরিন : আওয়ার শেরপু্র পেজ নিয়মিত আপডেট থাকায় আমার খুব ভালো লাগে। আমি আওয়ার শেরপুরের গ্রুপে নাই। তবে মারাত্মকভাবে মিস করছি। গ্রুপে থাকলে আওয়ার শেরপুরের সাথে নিশ্চয়ই কানেকশনটা আরও অনেক ভালো হতো।

অর্ডার করার জন্য নক দিলে সাথে সাথে রেসপন্স পাই। যেটা খুব ভালো লাগে। ডেলিভারি প্রসেসে খুবই সন্তুষ্ট। কারণ অর্ডার দিলে তাৎক্ষণিকভাবে ডেলিভারি পেয়ে যাই। প্রডাক্ট কোয়ালিটি অনেক ভালো। তুলশীমালা চাল অতুলনীয়। আমি আওয়ার শেরপুরের পন্য এবং কাস্টমার সার্ভিসে শতভাগ সন্তুষ্ট। ফলে নির্দ্বিধায় রিপিট কাস্টমার হই এবং ভবিষ্যতে ইনশাআল্লাহ পাশে আছি। প্রোডাক্ট উন্নয়নে আমার পরামর্শ হলো মন্ডার প্যাকেজিং আরও একটু উন্নত করলে ভালো হয়।

সাজিয়া আফরিন

আমি (সাজিয়া আফরিন) কাজ করছি দেশি রেডিমেড গার্মেন্টস আইটেম নিয়ে। আমার উদ্যোগ নিয়ে সব সময় চেষ্টা করি কোয়ালিটিফুল পন্য কাস্টমারের হাতে পৌঁছে দিতে। যেহেতু কোয়ালিটিফুল গার্মেন্টস আইটেম বিদেশে রপ্তানি হয়। তাই লোকাল মার্কেটে অনেক সময় ব্রান্ডের পন্য পাওয়া দুস্প্রাপ্য হয়ে যায়। সে জন্যই আমার উদ্যোগ নিয়ে কাস্টমারের পাশে থাকতে চাই।

তুলশীমালা চাল দিয়ে একবার খিচুড়ি রান্না করেছিলাম। আমার মেয়ে খাচ্ছিল। আর আমি ফটোগ্রাফি করছিলাম। তখন আমার মেয়ে খুব বিরক্ত হয়েছিল, এতো মজাদার তুলশীমালা চালের খিচুড়ি খেতে দিয়ে কেন ডিস্টার্ব করো। এই স্মৃতি মনে পড়লে এখনো মজা পাই।