তুলশীমালার পায়েস

0
240
তুলশীমালার পায়েস

ইসরাত জাহান : আমরা খুব খারাপ একটা সময় পার করছিলাম তাই তুলশিমালা চালের রিভিউ দেয়া হয়নি। ছোট করে একটা রিভিউ দিয়ে দিতে চাই।

গত বুধবার Md Daloare Hossain ভাইয়া নিজে আমার বাসায় এসে তুলশিমালা চাল দিয়ে যান। ৫ কেজি চালের অর্ডার করেছিলাম। চালের ঘ্রাণ টা আমার খুব পছন্দ হয়েছে। পায়েস রান্না করার পর যেই ঘ্রাণ টা আমরা পাই, আমার কাছে তুলশিমালা চালের ঘ্রাণ ওমন লেগেছে??। চাল নাকের কাছে ধরতেই মনে হল পায়েস??। আমি জানিনা আর কারো এইটা মনে হয়েছে কিনা।

ভাইয়া চাল দিয়ে চলে যাওয়ার পর আমি আর মালিহা মনামী মিলে গিয়েছিলাম ফারজানা এলিজা আপুর বাসায়। সেই গপ্পো আরেকদিন বলব ?। ভাবছেন এই কথা এই রিভিউ তে কেন? পুরোটা পড়লেই বুঝবেন?

পায়েস আমার অন্যতম পছন্দের খাবার। আমার রিয়েকশন দেখে মনে হয় আম্মুর মনে হয়েছিল আমার পায়েস খেতে ইচ্ছা করছে। মায়ের মন বলে কথা!??। এলিজা আপুর বাসা থেকে নিজের বাসায় ফিরে দেখলাম আম্মু তুলশিমালা চালের পায়েস রান্না করে রেখেছেন!!??। খুব ভালো ছিল পায়েস টা।

দেলোয়ার ভাইয়া কে ধন্যবাদ তুলশিমালার সাথে পরিচিত করে দেয়ার জন্য। দাম টাও হাতের নাগালে। তবে ভাইয়ার সাথে ডিল করতে গিয়ে মনে হল, আরেকটু জলদি রেস্পন্স করতে পারলে ভাল হত। দেলোয়ার ভাইয়ার জন্য অনেক অনেক শুভকামনা। ❤❤