ই-ম্যাগাজিনের নামকরণ প্রসঙ্গে পরামর্শ সভা

আইয়ুব আকন্দ বিদুৎ

১৭ মে ২০১৯ খ্রি. শুক্রবার, শেরপুর প্রেস ক্লাবে Our Sherpur এর উদ্যোগে কবি সংঘ বাংলাদেশ এর কেন্দ্রীয় কমিটির সভাপতি কবি তালাত মাহমুদের সভাপতিত্বে ই-ম্যাগাজিনের নাম করণ প্রসঙ্গে এক আলোচনা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন শেরপুর জেলা আইনজীবী সমিতি ও শেরপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার। বিশেষ অতিথি ছিলেন কবি সংঘ বাংলাদেশ এর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ড. আব্দুল আলীম তালুকদার ও শেরপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন।

20190516 202533

ওই অনুষ্ঠানে শেরপুরের কৃষ্টি কালচার , ইতিহাস ও সাহিত্যকে ই-ম্যাগাজিনে ছড়িয়ে দেওয়া প্রসঙ্গে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন প্রধান অতিথি, বিশেষ অতিথি ছাড়াও কবি সংঘ বাংলাদেশ এর কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি কবি মোস্তফা জিন্নাহ, চারুধ্বনি ছড়া পরিষদের প্রধান উপদেষ্টা ও কবি সংঘ বাংলাদেশ এর কেন্দ্রীয় সহ-সভাপতি কবি আরিফ হাসান, চারুধ্বনি ছড়া পরিষদের উপদেষ্টা ও কবি সংঘ বাংলাদেশ এর সম্পাদক মণ্ডলীর সদস্য কবি হাফিজুর রহমান লাভলু, চারুধ্বনি ছড়া পরিষদের সভাপতি ও কবি সংঘ বাংলাদেশ এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক কবি ও ছড়াকার আইয়ুব আকন্দ বিদ্যুৎ, চারু ধ্বনি ছড়া পরিষদের সাহিত্য সম্পাদক ও কবি সংঘ কেন্দীয় সদস্য কবি রাবিউল ইসলাম, চারুধ্বনি ছড়া পরিষদের তথ্য ও গবেষণা সম্পাদক ও কবি সংঘ কেন্দীয় সদস্য রবিউল আলম টুকু, চারুধ্বনি ছড়া পরিষদের প্রচার সম্পাদক কবি, ছড়াকার ও ঔপন্যাসিক আশরাফ আলী চারু, কবি সংঘ বাংলাদেশ ঝিনাইগাতী উপজেলা শাখার সভাপতি কবি মঞ্জুুরুল হক, শ্রীবরদি উপজেলা শাখার সভাপতি কবি কালাম বিন আব্দুর রশিদ, ঝিনাইগাতী উপজেলা শাখার সহ সভাপতি কবি ফজিলা শারমিন, সাধারণ সম্পাদক কবি মাহবুবুর রহমান ও নকলা শাখার কবি এমদাদুল ইসলাম রিপন।
অনুষ্ঠানে সূচনা বক্তব্য রাখেন Our Sherpur এর কর্ণধার ও ই-ম্যাগাজিনের প্রস্তাবক মোঃ দেলোয়ার হোসেন। অনুষ্ঠানে ই-ম্যাগাজিনের দশটি নাম প্রাথমিকভাবে প্রস্তাবিত হয়। পরে দোয়া অনুষ্ঠান শেষে ইফতার আয়োজনের শেষে আলোচনা সভার সমাপ্তি ঘোষণা করেন কবি তালাত মাহমুদ।

Please follow and like us:

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *